Tuesday , September 26 2017
হোম / শিরোনাম / নৌকাডুবিতে পাঁচ নারী আনসারের মৃত্যু

নৌকাডুবিতে পাঁচ নারী আনসারের মৃত্যু

76b4524a9f605b077fb3d5ec1ebb275c-kishorgonjঢাকার ডাক : কিশোরগঞ্জের মিঠামইনে ইঞ্জিনচালিত নৌকা ডুবে আনসারের পাঁচ নারী সদস্যের মৃত্যু হয়েছে। তাঁরা ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের দায়িত্ব শেষে বাড়ি ফিরছিলেন। আজ রোববার ভোর পাঁচটার দিকে উপজেলা সদরের মিঠামইন বাজার ঘাটে ঘোড়াউত্রা নদীতে এই দুর্ঘটনা ঘটে।

মারা যাওয়া আনসার সদস্যরা হলেন হাসিনা (৪৫), বিউটি (৩৮), সাবিনা (৩৫), আম্বিয়া (৩৫) ও মোমেনা (৩৩)। তাঁদের বাড়ি নিকলী উপজেলায়।মিঠামইন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বলেন, নির্বাচনী দায়িত্ব পালন শেষে ইঞ্জিনচালিত একটি নৌকায় আনসার সদস্যরা বাড়ি ফিরছিলেন। মিঠামইন বাজার ঘাট থেকে ছাড়ার কয়েক মিনিটের মধ্যেই নৌকাটি ডুবে যায়। অতিরিক্ত যাত্রী থাকায় এই দুর্ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।

পুলিশ ও স্থানীয়দের ভাষ্য, নৌকাডুবির পরপরই স্থানীয় লোকজন উদ্ধারকাজ শুরু করে। সকাল নাগাদ তারা আনসারের পাঁচ নারী সদস্যের লাশ উদ্ধার করে। এ ছাড়া আনসারের তিন সদস্যকে আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে। নৌকাডুবির এই ঘটনায় কেউ নিখোঁজ আছেন কি না, তাৎক্ষণিকভাবে তা নিশ্চিত করতে পারেনি পুলিশ। তবে তল্লাশি অভিযান চলছে।

Check Also

বিদ্যুতের দাম ১৪ শতাংশ বাড়ানোর প্রস্তাব পিডিবির

অনলাইন ডেস্ক : গ্রাহক পর্যায়ে বিদ্যুতের দাম ১৪ শতাংশের বেশি বাড়ানোর প্রস্তাব করেছে বাংলাদেশ বিদ্যুৎ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *