Saturday , September 23 2017
শিরোনাম
হোম / আন্তর্জাতিক / শিশুকে বনবাসে রেখে এলেন বাবা-মা!

শিশুকে বনবাসে রেখে এলেন বাবা-মা!

আন্তর্জাতিক ডেস্ক

jakia..japan_114634

সাত বছরের ছেলেকে নিয়ে তারা বেড়াতে গিয়েছিলেন বুনো ভাল্লুকে ঠাসা এক জঙ্গলে। ছেলে কী এক দুষ্টুমি করে, ক্ষুব্ধ বাবা-মা শাস্তি হিসেবে তাকে বনবাসে রেখে চলে আসেন।

এ খবর জেনে উত্তর জাপানের ওই পাহাড়ি জঙ্গলে দুই  দিন ধরে চিরুনি তল্লাশি চালাচ্ছেন দেড় শতাধিক পুলিশ। কিন্তু কোনো হদিস মিলছে না শিশুটির।

স্থানীয় থানায় নিখোঁজের ডায়েরি করতে গিয়ে প্রথমে ওই দম্পতি বলেছিল, উত্তর হোক্কাইডো এলাকায় বেড়াতে গিয়ে সেখানেই হারিয়ে যায় তাদের ছেলে। পরে তারা স্বীকার করেন, সাত বছরের ছেলে ইয়ামাতো তানুকাকে শাস্তি দিতে তাকে পাহাড়ের চূড়ায় একা ফেলে চলে আসেন। পরে ফিরে গিয়ে দেখেন, ছেলে সেখানে নেই। বন্য ভাল্লুকের ওই এলাকায় ছেলে নিখোঁজ হয়ে যাওয়ার পরই আতঙ্কে থানায় ডায়েরি করেন তারা।

গত দুই দিন ধরে ওই এলাকায় তন্ন তন্ন করে ছেলেটিকে খুঁজছে বিশাল পুলিশ বাহিনী। তবে, এখনো তার কোনো খোঁজ মেলেনি।

একটি টিভি চ্যানেলের রিপোর্টে দাবি করা হয়েছে, ছেলেকে ফেলে প্রায় ৫০০ মিটার হেঁটে চলে এসেছিলেন বাবা-মা। এরপর তারা ফিরে গিয়ে আর ছেলেকে পাননি। যদিও পুলিশের এক মুখপাত্র জানান, ছেলেটির বাবা-মার বক্তব্য, তারা সঙ্গে সঙ্গে সেই জায়গায় ফিরে গেলেও ছেলেটির আর কোনো হদিস পাননি।

Check Also

রোহিঙ্গা ইস্যুতে সু চি ও মিয়ানমার সেনাবাহিনীকে ‘চাপ’ দিচ্ছে যুক্তরাষ্ট্র

আন্তর্জাতিক ডেস্ক : মিয়ানমারের রাখাইনে রোহিঙ্গা মুসলিমরা যে ট্র্যাজেডির শিকার হচ্ছে তাতে উদ্বিগ্ন যুক্তরাষ্ট্র। রোহিঙ্গাদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *