Saturday , September 23 2017
শিরোনাম
হোম / রাজনীতি / দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে সরকার ব্যর্থ : ফখরুল

দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে সরকার ব্যর্থ : ফখরুল

ঢাকার ডাক ডেস্ক
fokrul20160531105018
দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে আওয়ামী লীগ সরকার ব্যর্থ হয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মঙ্গলবার দুপুরে রাজধানীর ইত্তেফাক মোড়ের কাছে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৫তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে দুস্থদের মাঝে খাবার ও বস্ত্র বিতরণকালে এ মন্তব্য করেন তিনি।

বর্তমানে দেশে লুটপাটের অর্থনীতি চলছে দাবি করে মির্জা ফখরুল বলেন, সরকারের একটি চিহ্নিত গোষ্ঠীর কারণে রোজার আগেই দ্রব্যমূল্য বাড়ছে। দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে সরকার ব্যর্থ হয়েছে।

তিনি বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নেতৃত্বে যে আন্দোলন চলছে, সে আন্দোলনের মাধ্যমে এদেশে গণতন্ত্র পুনরুদ্ধার হবে এবং নিরপেক্ষ সরকারের অধীনে জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে।

প্রসঙ্গত, জিয়াউর রহমানের ৩৫তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে রাজধানীর বিভিন্ন স্পটে দুস্থদের মাঝে খাবার ও বস্ত্র বিরতণ করছে বিএনপি।

এরই অংশ হিসেবে আজও রাজধানীর ৮টি স্পটে  দুস্থদের মাঝে খাবার বিতরণের মধ্য দিয়ে দ্বিতীয় দিনের কর্মসূচি শুরু করেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

দ্বিতীয় দিনে মঙ্গলবার মাদারটেকের আব্দুল আজিজ উচ্চ বিদ্যালয়, মতিঝিলের অভিসার সিনেমা হল, গেন্ডারিয়া কাঠের পুল, দয়াগঞ্জ মোড় (যাত্রাবাড়ি), ধোলাইপাড় বাসস্ট্যান্ড, আলম মার্কেট জুরাইন এবং শ্যামপুর ঈদগাহ মাঠে (লাল মসজিদ) খাবার বিতরণ করেন তিনি।

Check Also

রোহিঙ্গা ক্যাম্পে ফেরদৌস

বিনোদন ডেস্ক : মিয়ানমার থেকে বাংলাদেশে আশ্রয় নেওয়া বাবা-মা হারানো রোহিঙ্গা শিশুদের সঙ্গে সময় কাটালেন চিত্রনায়ক ফেরদৌস। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *