Friday , November 24 2017
শিরোনাম
হোম / জাতীয় / সরকার কোনও সাংবাদিকের বিরুদ্ধে ৫৭ ধারা প্রয়োগ করেনি: তথ্যমন্ত্রী

সরকার কোনও সাংবাদিকের বিরুদ্ধে ৫৭ ধারা প্রয়োগ করেনি: তথ্যমন্ত্রী

ঢাকার ডাক ডেস্ক :সরকারের পক্ষ থেকে কোনও সাংবাদিকের বিরুদ্ধে ৫৭ ধারা প্রয়োগ করা হয়নি বলে দাবি করেছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। তিনি বলেন, ‘৫৭ ধারা কোনও সাংবাদিক নির্যাতন ও দমন-নিপীড়নের জন্য করা হয়নি।এটি সাইবার অপরাধ দমনের জন্য করা হয়েছে।’
বুধবার (২৬ জুলাই) সকাল সাড়ে ১১টায় আশুলিয়ার বড় রাঙ্গামাটিয়া এলাকায় পিকাড কমিউনিটি স্কুল উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, ‘সরকার, রাষ্ট্র বা এমপি-মন্ত্রীদের সমালোচনার জন্য কোনও সাংবাদিকের বিরুদ্ধে ৫৭ ধারার প্রয়োগ হয়নি।’

কিছু সমস্যার কারণে সব প্রতিষ্ঠানে ওয়েজ বোর্ড বাস্তবায়ন করা সম্ভব হয়ে উঠে না উল্লেখ করে তথ্য মন্ত্রী বলেন, ‘ওয়েজবোর্ড ঘোষণার পর তা বাস্তবায়নে নজরদারি সম্ভব হয়। তবে যাদের জন্য ওয়েজবোর্ড গঠন করা হয় তাদের প্রতিনিধিরা যদি সৎভাবে তা বাস্তবায়ন করে।’

হাসানুল হক ইনু বলেন, ‘বর্তমান সরকার বাংলাদেশে শিল্প প্রতিষ্ঠানের মালিকদের সর্বাত্মক সহযোগিতা করছে। তাই শিল্প প্রতিষ্ঠানে মালিক পক্ষকে শ্রমিকদের সব রকমের সুযোগ সুবিধা দিতে হবে।’ এছাড়া শিল্প প্রতিষ্ঠানের মালিকদের জঙ্গিবাদের বিরুদ্ধে সর্তক থাকারও আহ্বান জানান তিনি।

পিকার্ড কমিউনিটি স্কুলে শিক্ষার্থীর সংখ্যা প্রায় ১৪০জন।উদ্বোধনী অনুষ্ঠানে স্কুলের শিক্ষক-শিক্ষার্থীসহ আরও উপস্থিত ছিলেন স্কুলের প্রতিষ্ঠাতা পরিচালক সায়ফুল ইসলাম প্রমুখ।

Check Also

আসিফ নজরুলের বিরুদ্ধে নৌমন্ত্রীর ভাইয়ের মামলা

অনলাইন ডেস্ক : ফেসবুকে মিথ্যা তথ্য দিয়ে স্ট্যাটাস দেওয়ার অভিযোগে মাদারীপুরের আদালতে ড. আসিফ নজরুলের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *