Friday , November 24 2017
শিরোনাম
হোম / বিনোদন / নতুন আঙ্গিকে ছোট পর্দায় ফিরছেন তিন্নি

নতুন আঙ্গিকে ছোট পর্দায় ফিরছেন তিন্নি

বিনোদন ডেস্ক :দীর্ঘদিন পর্দার আড়ালে থাকার পর নতুন আঙ্গিকে ফিরছেন এক সময়ের টিভি পর্দা মাতানো তিন্নি। গত সোমবার থেকে বেশ কয়েকদিন সিলেটে অবস্থান করে শুটিং করেছেন তিন্নি। তবে কী নিয়ে শুটিং করেছে তার নাম ও গল্প সবই গোপন রেখেছেন।

অভিনেতা সজল এবং নির্মাতা পারভেজ আমিনের শুটিং ইউনিটও তা প্রকাশ করেনি। তবে সংশ্লিষ্টরা বলছেন, এবার নতুন চমক নিয়ে ছোট পর্দায় ফিরছেন তিন্নি।

এ প্রসঙ্গে তিন্নি জানান, শুটিং করেছি এটা সত্য, তবে আপাতত নাম ও গল্প কিছু বলা যাবে না। তবে এই মডেল ও অভিনেত্রী বলেন, বারবার পিছলে যাচ্ছিলাম। এবার একটু শক্ত করে জায়গাটাকে ধরতে চাই। আমার অভিনয়ে ফেরার পুরো কৃতিত্ব নির্মাতা পারভেজ আমিনের। তিনি কয়েক দিন আগে আমাকে নিজ দায়িত্বে খুঁজে বের করে শুটিং করাতে রাজি করিয়েছেন। আমি কৃতজ্ঞ তার কাছে।

নেত্রকোনার মেয়ে তিন্নি মডেলিংয়ের মাধ্যমে অভিনয়ে আসেন। ২০০৪ সালে তিনি মিস বাংলাদেশ নির্বাচিত হন। এরপর তিনি অসংখ্যা জনপ্রিয় টিভি নাটকে অভিনয় করেছেন। জনপ্রিয়তা পান বিজ্ঞাপনের মডেল হিসেবেও। এছাড়া নূরুল আলম আতিকের ‘ডুবসাঁতার’, মোস্তফা সরয়ার ফারুকীর ‘মেড ইন বাংলাদেশ’ ও সোহানুর রহমান সোহানের ‘সে আমার মন কেড়েছে’ চলচ্চিত্রগুলোতে অভিনয় করেও প্রশংসা কুড়ান তিনি।

২০০৬ সালের ২৮ ডিসেম্বর অভিনেতা হিল্লোলকে প্রথম বিয়ে করেন তিন্নি। সেই ঘরে জন্ম নেয় কন্যা ওয়ারিশা। ২০১২ সালের শুরুর দিকে বিচ্ছেদ হয় তাদের। এরপর ২০১৪ সালে আদনান হুদা সাদ নামের এক ব্যবসায়ীকে বিয়ে করেন তিন্নি। সে সংসারে আরিশা নামের একটি কন্যা সন্তান হয়। এই সংসারের বিচ্ছেদ হয় গত বছর। সবমিলেই অনেক চড়াই উতড়াইয়ে মধ্যে আবারো পর্দায় ফিরছেন তিন্নি।

Check Also

তাপসের সুরে বাংলা গানে ডোয়াইন ব্রাভো

বিনোদন ডেস্ক : ওয়েস্ট ইন্ডিজের তারকা ক্রিকেটার ডোয়াইন ব্র্যাভো ক্রিকেটের পাশাপাশি টুকটাক গান করেন। তার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *