Saturday , November 25 2017
শিরোনাম
হোম / রাজধানী / হ‌লি আর্টিজানে হামলা মামলার তদন্ত কাজ শেষ পর্যায়ে

হ‌লি আর্টিজানে হামলা মামলার তদন্ত কাজ শেষ পর্যায়ে

অনলাইন ডেস্ক  : নব্য জেএম‌বির আসলাম হোসেন ওরফে রাশেদ ওরফে র‌্যাশকে গ্রেফতারে গুলশান হ‌লি আর্টিজানে হামলা মামলার তদন্ত কাজ শেষ পর্যায়ে ব‌লে জা‌নি‌য়ে‌ছেন ডিএম‌পির অ‌তি‌রিক্ত কমিশনার ও কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটি) ইউনিটের প্রধান মনিরুল ইসলাম।

‌তি‌নি ব‌লেন, রাশেদকে আদালতে তুলে ১০ দিনের রিমান্ড চাওয়া হবে। ‌সে যদি আদালতে স্বীকারোক্তিমূলক জবানব‌ন্দি দেয় অথবা না দেয়, তার কাছ থেকে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আমরা চার্জশিট দাখিল তৈরির কাজ শুরু করব।

রাজধানীর মি‌ন্টো রো‌ডে ডিএমপি মিডিয়া সেন্টারে শনিবার (২৯ জুলাই) দুপুরে এক সংবাদ সম্মেলনে তি‌নি এ সব তথ্য জানান।

মনিরুল ইসলাম ব‌লেন, জঙ্গি খালেদের মাধ্যমে রাশেদ নব্য জেএমবিতে যোগদান করে। সে গত বছর ঢাকায় চলে আসে এবং গত রমজানের শুরুর দিকে পরিবারের সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেয়। গুলশানে হামলাকারীরা যখন কথিত হিজরতের নামে বাসা ছাড়ে তখন তাদেরকে রাশেদ রিসিভ করে মিরপুরের আস্তানায় নিয়ে যায়।

‌তি‌নি আরও জানান, বসুন্ধরা এলাকায় তাদের আস্তানার সকল ফার্নিচার কেনা ও আজিমপুরের আস্তানাটি ভাড়া নেয় রাশেদ। অর্থাৎ হলি আর্টিজান হামলায় রাশেদ খুব ভালোভাবে সম্পৃক্ত ছিল।

Check Also

বনানীর সিদ্দিক হত্যা মামলা ডিবিতে

অনলাইন ডেস্ক : রাজধানীর বনানীতে জনশক্তি রফতানিকারক প্রতিষ্ঠানের মালিক সিদ্দিক হোসেন মুন্সি হত্যায় দায়ের করা মামলা ঢাকা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *