Friday , November 24 2017
শিরোনাম
হোম / খেলার ভূবন / খালেদ মাহমুদ সুজনের অবস্থার উন্নতি

খালেদ মাহমুদ সুজনের অবস্থার উন্নতি

স্পোর্টস ডেস্ক :জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক এবং বর্তমানে ম্যানেজারের দায়িত্ব পালন করা খালেদ মাহমুদ সুজনের শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। সোমবার সকালে তার লাইফ সাপোর্ট খুলে নেওয়া হয়েছে। বর্তমানে তিনি রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ডাক্তার ইকবালের অধীনে চিকিৎসাধীন অবস্থায় আছেন।

এদিকে উন্নত চিকিৎসার জন্য এরই মধ্যে সিঙ্গাপুর যোগাযোগ করা হয়েছে। এয়ার অ্যাম্বুলেন্স আসলে আজই তাকে সিঙ্গাপুর নেওয়া হবে।

শারীরিক অসুস্থতার কারণে খালেদ মাহমুদ সুজন রোববার বোর্ড মিটিংয়ে উপস্থিত হতে পারেননি। গতকাল (রোববার) সকাল থেকেই শরীর খারাপ থাকলেও বিকেলে অবস্থা খারাপ হলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। সন্ধ্যায় তার বড় ভাই ইয়াফি বিষয়টি বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনকে জানান। বোর্ড সভা শেষে বিসিবির সভাপতিসহ বোর্ডের অন্যান্য পরিচালকরা তাকে দেখতে ছুটে যান ইউনাইটেড হাসপাতালে।

‘চাচা’ খ্যাত জাতীয় দলের প্রাক্তন অধিনায়ক বোর্ডের অত্যন্ত প্রিয়মুখ। তিনি শুধু জাতীয় দলের ম্যানেজারই নন, বিসিবি পরিচালক এবং গেম ডেভেলপমেন্ট কমিটির চেয়ারম্যান। একই সঙ্গে ঢাকা আবাহনীর কোচ। এছাড়া বিপিএল ঢাকা ডাইনামাইটসেরও কোচের দায়িত্ব পালন করছেন তিনি।

উল্লেখ্য, শনিবার ওয়ালটন মাস্টার্স ক্রিকেট কার্নিভালের দ্বিতীয় আসরে অংশ নিয়ে কক্সবাজার থেকে ঢাকায় ফিরেন খালেদ মাহমুদ। র-নেশন ঢাকা মেট্রো মাস্টার্সকে নেতৃত্ব দিয়েছিলেন।

Check Also

বিশ্বমানের গবেষণা বিশ্ববিদ্যালয় ও শিক্ষকদের জন্য গবেষণাগার প্রতিষ্ঠার সুপারিশ ইউজিসির

অনলাইন ডেস্ক : দেশে দক্ষ ফ্যাকাল্টি তৈরির উদ্দেশ্যে বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক বিশ্বমানের একটি গবেষণা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *