Tuesday , December 12 2017
হোম / খেলার ভূবন / অস্ট্রেলিয়া দল ঢাকা ছাড়বে আজ

অস্ট্রেলিয়া দল ঢাকা ছাড়বে আজ

স্পোর্টস ডেস্ক :  গত বৃহস্পতিবার চট্টগ্রামে শেষ হয়েছে বাংলাদেশ ও অস্ট্রেলিয়ার মধ্যকার দুই ম্যাচ টেস্ট সিরিজের শেষ ম্যাচ। তবে, অস্ট্রেলিয়া দল এখনও বাংলাদেশে অবস্থান করছে। আজ ঢাকা ছাড়বেন স্মিথ-ওয়ার্নাররা। কিন্তু তারা এখনই দেশে ফিরবেন না।

বাংলাদেশ থেকে সরাসরি ভারতে যাবে অস্ট্রেলিয়া ক্রিকেট দল। সেখানে তাদের ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ রয়েছে। ভারতের বিপক্ষে পাঁচটি ওযানডে ও তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে অজিরা।

আগামী ১৭ সেপ্টেম্বর মাঠে গড়াবে এই সিরিজ। তার আগে আগামী ১২ সেপ্টেম্বর চেন্নাইয়ে স্বাগতিকদের বিপক্ষে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে অস্ট্রেলিয়া। চেন্নাইয়েই অনুষ্ঠিত হবে ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ। ওয়ানডে সিরিজের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে যথাক্রমে ১৭, ২১, ২৪, ২৮ সেপ্টেম্বর ও ১ অক্টোবর। টি-টোয়েন্টি সিরিজের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে ৭, ১০ ও ১৩ অক্টোবর।

গত ১৮ আগস্ট বাংলাদেশে পৌঁছেছিল অস্ট্রেলিয়া ক্রিকেট দল। ২৭ আগস্ট মিরপুরে শুরু হয়েছিল দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথম ম্যাচ। এই ম্যাচে ২০ রানের জয় পেয়েছিল বাংলাদেশ। গত ৪ সেপ্টেম্বর চট্টগ্রামে শুরু হয়েছিল সিরিজের দ্বিতীয় ম্যাচ। এই ম্যাচে সাত উইকেটের জয় পায় অস্ট্রেলিয়া। ফলে, সিরিজটি শেষ হয় ১-১ সমতায়।

Check Also

ঢাকা-চিটাগং ম্যাচও পরিত্যক্তের সম্ভাবনা

স্পোর্টস ডেস্ক : বৃষ্টির কারণে দিনের প্রথম ম্যাচটি অনুষ্ঠিত হয়নি। সিলেট সিক্সার্স ও খুলনা টাইটান্সের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *