Saturday , September 23 2017
শিরোনাম
হোম / শিরোনাম / চলছে গাড়ি থেমে থেমে

চলছে গাড়ি থেমে থেমে

ঢাকার ডাক ডেস্ক : ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে থেমে থেমে চলছে যানবাহন। শুক্রবার সন্ধ্যার পর থেকে মহাসড়কে যানবাহনের চাপ বেড়ে যাওয়ায় এ অবস্থার সৃষ্টি হয়েছে বলে ট্রাফিক পুলিশের ইনস্পেক্টর মো. সেলিম জানিয়েছেন। মহাসড়কে এখন ৬ লাইনে থেমে থেমে যান চলছে।

এর আগে সকাল সাতটা পর্যন্ত মহাসড়কের বিভিন্ন পয়েন্টে যানবাহন একেবারে থেমে থাকতে দেখা যায়। যানজটে ভুক্তভোগী যানবাহনের চালকেরা জানান, ঈদ শেষে তিন দিন ধরে কর্মস্থলে ফিরতে শুরু করেছে মানুষ। তবে গতকাল দুপুরের পর থেকে তা বৃদ্ধি পায়। যাত্রীদের আনা-নেওয়া করতে যানবাহনের চাপ বেড়ে যায়।

শুক্রবার দুপুরের পর টাঙ্গাইলের এলেঙ্গা থেকে মির্জাপুর উপজেলার শেষ প্রান্ত জামুর্কী পর্যন্ত প্রায় ২৬ কিলোমিটার এলাকায় যানজটের সৃষ্টি হয়। সন্ধ্যার পর মির্জাপুর থেকে গোড়াই পর্যন্ত প্রায় আট কিলোমিটার এলাকাতেও যানজটের সৃষ্টি হয়েছে। এরই মধ্যে রাত নয়টার দিকে মির্জাপুর উপজেলার জামুর্কী, ১১টার দিকে মির্জাপুর বাইপাসের বাওয়ার রোডের মাথায় ও দেওহাটাতে তিনটি ট্রাক বিকল হয়। এতে যান চলাচলে বিঘ্ন ঘটে যানজট তীব্র আকার ধারণ করে।

রাতে যানজট একপর্যায়ে মির্জাপুর উপজেলার গোড়াই শিল্পাঞ্চলের স্কয়ার এলাকা থেকে বঙ্গবন্ধু সেতুর পূর্ব প্রান্ত পর্যন্ত প্রায় ৬০ কিলোমিটার এলাকাজুড়ে বিস্তৃত হয়।

মির্জাপুর থানার পরিদর্শক (তদন্ত) এসএম তুহিন আলী জানিয়েছেন, রাস্তায় যান চলাচল স্বাভাবিক হতে কিছু সময় লাগবে।

Check Also

ময়মনসিংহে পরকীয়ার বলি আজিজ

অনলাইন ডেস্ক : ময়মনসিংহে ফুলপুর থানা পুলিশের উদ্ধার করা অজ্ঞাত ব্যক্তির লাশের পরিচয় মিলেছে। আজিজুর রহমান আজিজ তারাকান্দাউপজেলার পাইন্নাবর গ্রামের ইদ্রিস আলীর ছেলে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *