Saturday , September 23 2017
শিরোনাম
হোম / বিনোদন / এতদিন শুধু প্রেমিক-প্রেমিকাই ছিলাম

এতদিন শুধু প্রেমিক-প্রেমিকাই ছিলাম

বিনোদন ডেস্ক : টলিউডের দর্শকপ্রিয় জুটি দেব ও কোয়েল মল্লিক। ২০০৮ সালে ‘প্রেমের কাহিনী’ সিনেমায় প্রথম জুটি বেঁধে পর্দায় হাজির হন তারা। একই বছর ‘মন মানেনা’ নামের আরেকটি সিনেমায় জুটিবদ্ধ হন। এরপর বেশ কিছু জনপ্রিয় চলচ্চিত্র উপহার দিয়েছেন এই জুটি।

২০১৫ সালে ‘হিরোগিরি’ সিনেমায় সর্বশেষ একসঙ্গে দেখা যায় দেব-কোয়েলকে। সম্প্রতি আবারো ‘ককপিট’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করলেন তারা। কমলেশ্বর মুখার্জি পরিচালিত এ সিনেমার শুটিং সম্প্রতি শেষ হয়েছে। এখন চলছে সম্পাদনার কাজ।

সত্য ঘটনা অবলম্বনে, এক বিমান দুর্ঘটনা নিয়ে নির্মিত হচ্ছে ‘ককপিট’ সিনেমাটি। এ সিনেমার গল্পে পাইলট দিব্যেন্দু রক্ষিতের স্ত্রী রিয়ার চরিত্রে অভিনয় করেছেন কোয়েল। সে ইতিহাসবিদ, এনজিওতে বাচ্চাদের নাচ-গান শেখায়। ছোটবেলায় মা মারা যাওয়ার পর থেকে ভালোবাসার মানুষটাকে খুব আঁকড়ে থাকে। সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে সিনেমায় তার চরিত্র প্রসঙ্গে এসব কথা বলেন কোয়েল।

এ সময় প্রশ্ন করা হয় পুরোনো দেব-কোয়েলের রসায়ন কী এবারো দর্শক দেখতে পাবেন? জবাবে কোয়েল বলেন, ‘দর্শকের ভালোবাসার জন্যই আমাদের এতগুলো ব্লকবাস্টার হয়েছে। আশা করছি, এবারো তাদের ভালো লাগবে। তবে আমাদের রসায়নটা আগের চেয়ে অনেক বেশি পরিণত। এই প্রথম আমি আর দেব স্বামী-স্ত্রীর ভূমিকায় অভিনয় করলাম। এতদিন শুধু প্রেমিক-প্রেমিকাই ছিলাম। সেটা অন্য রকমের মজা ছিল কিন্তু এবারের সম্পর্কটায় মাধুর্যতা বেশি।’

‘ককপিট’ সিনেমায় দেব-কোয়েল ছাড়াও অভিনয় করেছেন রুক্মিনি মৈত্র। দুর্গা পূজায় সিনেমাটি মুক্তি পাবে বলে জানা গেছে।

Check Also

পাকিস্তানি মালালাতে মুগ্ধ ভারতীয় প্রিয়াংকা

বিনোদন ডেস্ক : দুইজন দুই জগতের তারকা। একজন বলিউডের সাবেক বিশ্ব সুন্দরী অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *