Saturday , September 23 2017
শিরোনাম
হোম / বিনোদন / প্রতি বছর আমার জন্মদিনে বৃষ্টি হয়, আজও হলো : নাবিলা

প্রতি বছর আমার জন্মদিনে বৃষ্টি হয়, আজও হলো : নাবিলা

বিনোদন ডেস্ক:  মডেল অভিনেত্রী নাবিলা ইসলামের জন্মদিন আজ (১০ সেপ্টেম্বর)। জন্মদিনের প্রথম প্রহরেই বন্ধুদের কাছ থেকে সারপ্রাইজ পেয়েছেন তিনি। রাত সাড়ে ১২টার পর নাবিলা তার ঘনিষ্ঠ বন্ধুদের কাছ থেকে আকর্ষণীয় কিছু উপহার পেয়েছেন। এরপর ফেসবুক, মুঠোফোন, ক্ষুদেবার্তায় সবার আশীবার্দপুষ্ট হচ্ছেন বলে জানান।

শুটিং ছিল না, তবে এবারের জন্মদিনে একটা লম্বা সময় ঘুমিয়ে কাটিয়েছেন তিনি। নিজের জন্মদিন নিয়ে মজার একটি তথ্য জানান এই অভিনেত্রী। নাবিলা বলেন, ‘প্রতি বছর আমার জন্মদিনে বৃষ্টি হয়, আজও হলো। কেন এমনটা হয় সেটি আমার জানা নেই।’

তিনি বলেন, ‘এ ব্যাপারটা আমি লক্ষ্য করেছি ছোটবেলা থেকে। আগের দিন যতই রোদ-গরম পড়ুক না কেন, ঠিকই আমার জন্মদিনে বৃষ্টি হবেই! দেখছেন না আজও দুপুরের পর মুষলধারায় বৃষ্টি হলো!’

আজ সন্ধ্যায় অভিনেত্রী তানভীন সুইটির বাসায় গেটটুগেদারের আয়োজন রয়েছে। সেখানে অন্যান্য তারকার মতো নাবিলাও উপস্থিত থাকবেন। নাবিলা ধারণা করছেন, সেখানে আরেক দফায় কেক কাটার আনুষ্ঠানিকতা থাকতে পারে, তেমনটাই জেনেছেন।

চট্টগ্রামের মেয়ে নাবিলা ইসলাম। তার জন্ম-শৈশব-কৈশোর পুরোটাই কেটেছে পাহাড়ঘেরা বন্দরনগরী চট্টগ্রামে। চাকরিজীবী বাবা-মায়ের মেয়ে। তিন বোনের মধ্যে নাবিলাই বড়। লেখাপড়ায় তিনি বরাবরই লক্ষ্মীটি। তিন বছর আগে তিনি মিডিয়াতে আসেন। নাটক, উপস্থাপনার পাশাপাশি বিজ্ঞাপনচিত্রে কাজ করে পরিচিতি পেয়েছেন। গেল ঈদে নাবিলা অভিনীত হাফ ডজন নাটক প্রচার হয়েছে।

Check Also

পাকিস্তানি মালালাতে মুগ্ধ ভারতীয় প্রিয়াংকা

বিনোদন ডেস্ক : দুইজন দুই জগতের তারকা। একজন বলিউডের সাবেক বিশ্ব সুন্দরী অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *