Friday , September 22 2017
হোম / সারা বাংলা / কুমিল্লা-সিলেট মহাসড়কে ১০ কি.মি. যানজট

কুমিল্লা-সিলেট মহাসড়কে ১০ কি.মি. যানজট

অনলাইন ডেস্ক :  কুমিল্লা সিলেট মহাসড়কের হরিনধরায় বিধ্বস্ত সড়কে কাঠের গুড়িবাহী ট্রাক ও যাত্রীবাহী বাস বিকল হয়ে মঙ্গলবার ভোর থেকে ১০ কি.মি. এলাকায় যানজটের সৃষ্টি হয়। এতে মহাসড়কে আটকা পড়ে অনেক পণ্যবাহী ও যাত্রীবাহী যানবাহন। বেলা সোয়া ১১টার দিকে হাইওয়ে পুলিশ সড়ক থেকে বিকল যানবাহনগুলো রেকার দিয়ে সরিয়ে নেয়ায় যানবাহন চলাচল শুরু হয়।
ঘটনাস্থলে থাকা ময়নামতি হাইওয়ে থানা পুলিশের উপ-পুরির্দশক (এসআই) আবদুস ছালাম জানান, ওই মহাসড়কের বুড়িচং উপজেলার হরিনধরা পাওয়ার স্টেশনের পাশে বিধ্বস্ত সড়কে মঙ্গলবার ভোর রাতে সিলেটগামী কাঠ বোঝাই একটি ট্রাক বিকল হয়ে যায়। এ সময় সড়কের পাশ দিয়ে যানবাহন চলাচল সচল রাখতে গিয়ে সকাল ৭টার দিকে ২টি যাত্রীবাহী বাস কাদা মাটিতে আটকে যায়। এতে কুমিল্লার সঙ্গে সিলেট, ব্রাহ্মণবাড়িয়া, কিশোরগঞ্জ, নবীনগরসহ আঞ্চলিক সকল সড়ক পথে সরাসরি যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। সড়কের উভয় অংশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। বেলা সোয়া ১১টার দিকে হাইওয়ে পুলিশ সড়ক থেকে বিকল যানবাহনগুলি রেকার দিয়ে সরিয়ে নেয়ায় যানবাহন চলাচল শুরু হয়।

ময়নামতি হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুবুর রহমান জানান, দীর্ঘ দিন যাবৎ এই মহাসড়ক যানবাহন চলাচলের অনুপযোগী থাকায় প্রায়ই যানবাহন বিকল হয়ে যানজটের সৃষ্টি হয়।

Check Also

উল্লাপাড়ায় ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন

সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে ফলদ বৃক্ষ মেলা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *