Tuesday , December 12 2017
হোম / বিনোদন / নাবিলার মুখোমুখি সোহেল রানা

নাবিলার মুখোমুখি সোহেল রানা

বিনোদন ডেস্ক:  প্রিয় তারকাদের নানান বিষয় নিয়ে ভক্তদের থাকে নানা রকম আগ্রহ। চলচ্চিত্র কিংবা টেলিভিশন, যে পর্দারই হোক না কেন দর্শক চায় তাদের প্রিয় মুখের কথা শুনতে, তাদের সম্পর্কে জানতে। শোবিজ অঙ্গনে তাদের কাজ, সময়ের ব্যস্ততা, অতীত রোমন্থন, ভবিষ্যত ভাবনা ইত্যাদি জানতে এবং জানাতেই নির্মিত হয়েছে সেলিব্রেটি শো ‘স্টার ক্যানভাস’।

এ অনুষ্ঠানে অংশগ্রহণ করেছেন একসময়ের সুপারহিট চিত্রনায়ক সোহেল রানা। অনুষ্ঠানটি এটিএন বাংলায় প্রচার হবে আগামীকাল বুধবার (১৩ সেপ্টেম্বর) সকাল ৯টা ১৫ মিনিটে। এটি এর আগে এবারের কোরবানি ঈদের বিশেষ অন্ষ্ঠুানমালায় প্রচার হয়েছিলো। যারা অনুষ্ঠানটি দেখতে পারেননি সেইসব দর্শকদের জন্যই পুনঃপ্রচার করা হবে।

চিত্রনায়িকা নাবিলার উপস্থাপনায় অনুষ্ঠানটি পরিচালনা করেছেন সেলিম দৌলা খান। ভিন্ন আঙ্গিকে সাজানো অনুষ্ঠানটি সাজানো হয়েছে ছোট ছোট সেগমেন্ট নিয়ে। উপস্থাপিকার সঙ্গে অতিথির আলাপচারিতায় উঠে আসবে অনেক অজানা কথা। দর্শকরা জানতে পারবেন তারকার বর্তমান ব্যস্ততা, খাওয়া-দাওয়া, বিভিন্ন কাজের অভিজ্ঞতা, নতুন অবস্থায় কাজের চ্যালেঞ্জ, স্টেজ পারফর্মেন্স, ঝটপট প্রশ্নত্তোর, জীবনের চাওয়া, প্রাপ্তির সমীকরণ ইত্যাদি।

Check Also

‘বাংলাদেশ ভক্ত’ ডিলানের সেই গিটার চড়া দামে বিক্রি

বিনোদন ডেস্ক : বাংলাদেশের মুক্তিযুদ্ধের সময় যেসব বিদেশি বন্ধু নানাভাবে প্রেরণা যুগিয়েছিলেন, সমর্থন দিয়েছিলেন, আমেরিকান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *