Tuesday , December 12 2017
হোম / বিনোদন / নিজেকে টার্গেট বেঁধে দিলেন সোনাক্ষী

নিজেকে টার্গেট বেঁধে দিলেন সোনাক্ষী

বিনোদন ডেস্ক:  আরও ৭০ বছর কাজ করতে চান বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা। ভক্তদের কাছ থেকে পাওয়া ভালোবাসাই তাকে এই অনুভূতি এনে দিয়েছে। তাই হিন্দি ছবিতে পথচলার সাত বছর পূর্ণ করে আরও সাত দশক বড় পর্দা মাতানোর ইচ্ছা প্রকাশ করেছেন তিনি। 

বর্ষীয়ান অভিনেতা ও রাজনীতিবিদ শত্রুঘ্ন সিনহা এবং অভিনেত্রী পুনম সিনহার মেয়ে সোনাক্ষীর অভিষেক হয় ২০১০ সালে ‘দাবাং’ ছবির মাধ্যমে। সুপারস্টার সালমান খানের বিপরীতে অভিষেকেই বাজিমাত করেন এই তরুণী। রবিবার (১০ সেপ্টেম্বর) বলিউডে সাত বছর পূর্ণ হওয়ায় টুইটারে সল্লু, প্রযোজক আরবাজ খান ও পরিচালক অভিনব কাশ্যাপকে ধন্যবাদ জানান তিনি।
সামাজিক যোগাযোগ মাধ্যমটিতে রবিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সোনাক্ষী লিখেছেন, ‘দাবাং-এর সাত বছর, একইভাবে সোনাক্ষীরও সাত বছর! এজন্য ধন্যবাদ সালমান খান, আরবাজ খান ও অভিব কাশ্যাপ।
সোনাক্ষী ধন্যবাদ দিতে ভোলেননি ভক্তদেরও। ৩০ বছর বয়সী এই অভিনেত্রী আরেকটি টুইটে লিখেছেন, ‘সবাই আমাকে যে ভালোবাসা ও শুভকামনায় সিক্ত করেছেন, সেজন্যও ধন্যবাদ। আপনাদের সমর্থনের জন্যই মনে হচ্ছে, আরও ৭০ বছর কাজ করে যেতে পারবো।’
সোনাক্ষী এখন তার ১৬তম হিন্দি ছবি ‘ইত্তেফাক’-এর কাজ করছেন। অভয় চোপড়ার পরিচালনায় এতে তার বিপরীতে থাকছেন সিদ্ধার্থ মালহোত্রা। এটি মূলত ১৯৬৯ সালে মুক্তি পাওয়া রাজেশ খান্নার ‘ইত্তেফাক’ ছবির রিমেক। যৌথভাবে প্রযোজনা করছে শাহরুখ খানের রেড চিলিস এন্টারটেইনমেন্ট ও করণ জোহরের ধর্মা প্রোডাকশন্স।
‘দাবাং’ ছাড়াও সোনাক্ষীর জনপ্রিয় ছবির তালিকায় আছে ‘রাউডি রাঠোর’, ‘সান অব সরদার’, ‘বুলেট রাজা’, ‘তেভার’, ‘আর…রাজকুমার’, ‘হলিডে’, ‘আকিরা’, ‘লুটেরা’, ‘নূর’ প্রভৃতি।

Check Also

‘বাংলাদেশ ভক্ত’ ডিলানের সেই গিটার চড়া দামে বিক্রি

বিনোদন ডেস্ক : বাংলাদেশের মুক্তিযুদ্ধের সময় যেসব বিদেশি বন্ধু নানাভাবে প্রেরণা যুগিয়েছিলেন, সমর্থন দিয়েছিলেন, আমেরিকান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *