Saturday , September 23 2017
শিরোনাম
হোম / বিনোদন / বলিউড মিশন শুরু মম’র, সহশিল্পী তালিকায় চমক!

বলিউড মিশন শুরু মম’র, সহশিল্পী তালিকায় চমক!

বিনোদন ডেস্ক:  শুরু হলো জাকিয়া বারী মম’র নতুন মিশন, বলিউড যাত্রা। গত ৯ সেপ্টেম্বর ভারতের মুম্বাই গিয়ে চুক্তিবদ্ধও হয়েছেন এই অভিনেত্রী। এর মাধ্যমে প্রথমবারের মতো বলিউডের হিন্দি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন তিনি।

এদিকে, চুক্তির পরদিন মম’র সঙ্গে তোলা ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করেছেন ছবিটির পরিচালক ফয়সাল সাইফ (জিজ্ঞাসা, পাঁচ ঘণ্টে মে পাঁচ ক্রোড়, ম্যায় হু রজনীকান্ত)। তিনি লিখেছেন, ‘নতুন ছবি, নতুন পথচলা। শুটিং শুরু হবে এ বছরের ডিসেম্বরে।’
মম এখন ঢাকায়। সোমবার (১১ সেপ্টেম্বর) সঙ্গে কথা বলেছেন তিনি। হিন্দি ছবিতে তার সহশিল্পী কারা? উত্তরে তার মুখে শোনা গেলো— ‘অন্য অভিনয়শিল্পীরা চমক! শুটিংয়ের আগে তাদের ও ছবির নাম ঘোষণা করবেন পরিচালক। আমাকে তিনি এটাই বলেছেন।’
প্রয়াত নির্মাতা ঋতুপর্ণ ঘোষের গল্প ভাবনা অবলম্বনে সাজানো হয়েছে এর চিত্রনাট্য। মম’র চরিত্রটি বেশ সাহসী বলে ভারতীয় একটি সংবাদমাধ্যমকে জানান ফয়সাল সাইফ। তার পরিচালনায় ‘ডেঞ্জার’ নামের একটি ছবিতে অভিনয় করেছেন বলিউড সুপারস্টার আমির খানের ভাই ফয়সাল খান। এটি মুক্তি পাবে এ বছর।
এদিকে বড় পর্দায় কয়েকটি ছবিতে কাজ করেছেন মম। এগুলো হলো— তৌকীর আহমেদের ‘দারুচিনি দ্বীপ’, রকিবুল আলম রকিবের ‘প্রেম করবো তোমার সাথে’ এবং শিহাব শাহীনের ‘ছুঁয়ে দিলে মন’। এছাড়া তার হাতে আছে তানিম রহমান অংশুর ‘স্বপ্নবাড়ি’।
মম এখন শামীম জামানের পরিচালনায় একটি ধারাবাহিক নাটকে অভিনয় করছেন। এতে তার সহশিল্পী মোশাররফ করিম ও সাজু খাদেম।

Check Also

প্রভাসের বলিউড পরিকল্পনা

বিনোদন ডেস্ক : ভারতীয় সিনেমা জগতের অন্যতম আলোচিত নাম প্রভাস। বাহুবলি সিনেমায় অভিনয় করে রাতারাতি তারকাখ্যাতি পান এই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *