Tuesday , December 12 2017
হোম / বিনোদন / শিশুতোষ চলচ্চিত্র দিয়ে কঙ্গনা রানৌতের পরিচালনায় অভিষেক

শিশুতোষ চলচ্চিত্র দিয়ে কঙ্গনা রানৌতের পরিচালনায় অভিষেক

বিনোদন ডেস্ক:  তিনবার ভারতীয় জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী কঙ্গনা রানৌত এখন তার আসন্ন ‘সিমরান’ চলচ্চিত্রের প্রচার নিয়ে ব্যস্ত আছেন। তার আরেক ফিল্ম ‘মণিকর্ণিকা’ দিয়ে প্রযোজক হিসেবে অভিষেক হয়েছে। সবচেয়ে বড় কথা পরিচালনায়ও তার অভিষেক হচ্ছে; জানা গেছে ‘তেজু’ নামের এই চলচ্চিত্রটি তিনি শিশুদের জন্য নির্মাণ করবেন।
কঙ্গনা জানিয়েছেন ‘মণিকর্ণিকা’র কাজ শেষ করেই তিনি ‘তেজু’র কাজ ধরবেন। ‘মণিকর্ণিকা’র কাজ মাত্র ৩০ শতাংশ শেষ হয়েছে বলেও তিনি জানান। তার অনুভব শিশুদের নিয়ে কাজ করা তার জন্য খুব সহজ হবে না, তবে তিনি চ্যালেঞ্জটি মোকাবেলা করবেন।
কঙ্গনা ‘তেজু’তে এক অশীতিপর বৃদ্ধার ভূমিকায় অভিনয় করবেন। তার চরিত্রের সজ্জা সম্পর্কে তিনি বলেন, “আমরা প্রস্থেটিকের সাহায্য নেব। এছাড়া বডি ডাবল, স্পেশাল ইফেক্টস, আর যত ধরণের কারিগরি আছে সবই ব্যবহার করা হবে।”
ঠিক এই চলচ্চিত্রটি পরিচালনার জন্য কেন বেছে নিয়েছেন এমন এক প্রশ্নের জবাবে তিনি বলেন, “আমার মাথায় অনেক আইডিয়া আছে, তবে এই মুহূর্তে এটিই অগ্রাধিকার পেয়েছে। সব দর্শকদের জন্য নির্মাণ করতে চাই বলে ফ্যামিলি-ড্রামা বেছে নিয়েছি। এটি পুরো কমেডি নয়, তবে উপভোগ্য হবে বলে আশা করি।”

Check Also

‘বাংলাদেশ ভক্ত’ ডিলানের সেই গিটার চড়া দামে বিক্রি

বিনোদন ডেস্ক : বাংলাদেশের মুক্তিযুদ্ধের সময় যেসব বিদেশি বন্ধু নানাভাবে প্রেরণা যুগিয়েছিলেন, সমর্থন দিয়েছিলেন, আমেরিকান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *