Thursday , September 21 2017
হোম / বিনোদন / অবশেষে চলচ্চিত্রের নায়িকা তানজিন তিশা

অবশেষে চলচ্চিত্রের নায়িকা তানজিন তিশা

বিনোদন ডেস্ক:   মডেলিং এবং নাটকের জনপ্রিয় মুখ তানজিন তিশা। অনেকদিন ধরেই তাকে চলচ্চিত্রের প্রস্তাব দিচ্ছিলেন বিভিন্ন প্রযোজনা প্রতিষ্ঠান ও পরিচালকরা। কিন্তু নিজেকে চলচ্চিত্রের জন্য প্রস্তুত করেননি দাবি করে সব প্রস্তাবই ফিরিয়ে দিয়েছেন তিনি।

তবে অবশেষে চলচ্চিত্রে আসছেন মিষ্টি হাসির তিশা। ‘লালটিপ’ খ্যাত নির্মাতা স্বপন চৌধুরী পরিচালিত ‘ভবঘুরে’ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছে তিনি। জানালেন তিশা নিজেই।

এখন ইন্দোনেশিয়ার জাকার্তায় অবস্থান করছেন তিশা। সেখান থেকে জানান, ‘আমার প্রথম চলচ্চিত্র তাই স্বাভাবিকভাবেই আমি খুবই আনন্দিত এবং এক্সাইটেড। গত শনিবার ছবিটিতে চুক্তিবদ্ধ হয়েছি। সবসময়ই চেয়েছি চলচ্চিত্রে আমার শুরুটা ভালো কিছু দিয়ে হোক। ব্যাটে বলে এই ছবির সঙ্গে মিলে গেছে। আশা করি ভালো কিছু একটা হবে।’

এই ছবিতে তানজিন তিশার নায়ক শিপন মিত্র, যিনি ‘দেশা দ্য লিডার’ ছবিতে অভিনয় করে আলোচনায় এসেছিলেন। জানা গেছে, ২০ অক্টোবর থেকে ফ্রান্সে ছবিটির শুটিং শুরু হবে। সুইজারল্যান্ডেও ছবির কিছু অংশের শুটিং হওয়ার কথা রয়েছে।

এর আগেও তিশার ‘তুমি রবে নীরবে’ একটি ছবি মুক্তি পেয়েছিল। তবে কী? তিশার এটি দ্বিতীয় ছবি এমন প্রশ্নে তিশা আরও বলেন, ‘আমাকে ‘তুমি রবে নীরবে’ শুটিংয়ের সময় বলা হয়েছিল এটি একটি টেলিফিল্ম। কিন্তু পরে সেটা চলচ্চিত্র হিসেবে মুক্তি দিয়েছিল। তাই ‘ভবঘুরে’ ছবি আমার প্রথম ছবি।’

Check Also

পাকিস্তানি মালালাতে মুগ্ধ ভারতীয় প্রিয়াংকা

বিনোদন ডেস্ক : দুইজন দুই জগতের তারকা। একজন বলিউডের সাবেক বিশ্ব সুন্দরী অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *