Saturday , November 25 2017
শিরোনাম
হোম / খেলার ভূবন / পাকিস্তান-বিশ্ব একাদশ দ্বিতীয় ম্যাচ আজ

পাকিস্তান-বিশ্ব একাদশ দ্বিতীয় ম্যাচ আজ

স্পোর্টস ডেস্ক : প্রথম ম্যাচেই বিশ্বের নজর কেড়ে নিয়েছে পাকিস্তান। লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে বিশ্ব একাদশের বিপক্ষে প্রথম ম্যাচেই ২০ রানের জয় তুলে নিয়েছে পাকিস্তান। ১৯৮ রানের বিশাল লক্ষ্য ছুড়ে দিয়ে বিশ্ব একাদশকে ১৭৭ রানে বেধে রেখেছিল সরফরাজ আহমেদের দল।

সিরিজের দ্বিতীয় ম্যাচটি অনুষ্ঠিত হবে আজই, একই ভেন্যুতে। বাংলাদেশ সময় রাত ৮টায় শুরু হবে ম্যাচটি। যথারীতি একই দল, একই প্রতিপক্ষ।

২০০৯ সালে লঙ্কান ক্রিকেটারদের ওপর সন্ত্রাসী হামলার পর প্রায় সাড়ে আট বছর পাকিস্তান থেকে আন্তর্জাতিক ক্রিকেট নির্বাসিত। চলতি বছরের শুরুর দিকে পিএসএলের ফাইনাল আয়োজন করে পাকিস্তান ক্রিকেট বোর্ড নিজেদের দেশে আন্তর্জাতিক ক্রিকেটের দ্বার উন্মোচন করে। এরপর নানা চেষ্টা-তদবিরের পর অবশেষে আইসিসি তত্বাবধানে অনুষ্ঠিত হচ্ছে তিন ম্যাচের এই টি-টোয়েন্টি সিরিজ।

প্রথম ম্যাচে বাবর আজমের অসাধারণ ব্যাটিং (৫২ বলে ৮৬ রান), আহমেদ শেহজাদের ৩৯ এবং শোয়েব মালিকের ২০ বলে ৩৮ রানের ওপর ভর করে ১৯৭ রান তোলে পাকিস্তান। জবাবে ব্যাট করতে নেমে বাংলাদেশের তামিম ইকবালের ১৮, হাশিম আমলার ২৬, টিম পাইনের ২৫, ডু প্লেসিসের ২৯ এবং ড্যারেন স্যামির ১৬ বলে ২৯ রানের ওপর ভর করে বিশ্ব একাদশ তোলে ১৭৭ রান।

Check Also

আজ বিয়ের পিঁড়িতে বসছেন ভুবনেশ্বর কুমার

স্পোর্টস ডেস্ক :  জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করতে চলেছেন ভারতের কৃতি পেসার ভুবনেশ্বর কুমার। আজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *