Thursday , September 21 2017
হোম / জাতীয় / রাজধানীতে দুই কিশোরীকে ধর্ষণের অভিযোগ

রাজধানীতে দুই কিশোরীকে ধর্ষণের অভিযোগ

অনলাইন ডেস্ক :  রাজধানীর মিরপুরের তুরাগ থানা এলাকায় দুই কিশোরীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার দিবাগত রাতে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।

এদের মধ্যে রাজধানীর মিরপুর ১৪ নম্বর মাবস হাসপাতালের সামনে থেকে ১৪ বছর বয়সী এক কিশোরীকে অচেতন অবস্থায় উদ্ধার করে পুলিশ।

মিরপুর মডেল থানার উপপরিদর্শক জাহাঙ্গীর আলম বলেন, মঙ্গলবার রাত ১১টার দিকে মিরপুর-১৪ নম্বর ১৩৫৭/বি নম্বর পূর্ব শেওড়াপাড়া টিনসেট বাড়ির মাবস হাসপাতালের সামনে থেকে মানসিকভাবে অসুস্থ এক কিশোরীকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়। তাকে ধর্ষণ করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। বিষয়টি নিশ্চিতের জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অন্যদিকে রাজধানীর তুরাগ এলাকায় ১৩ বছরের এক কিশোরীকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

তুরাগ থানার উপপরিদর্শক আশরাফ আলী বলেন, গত ৯ সেপ্টেম্বর রাতে রিপনসহ তিন যুবক ওই কিশোরীকে জোরপূর্বক শিপনের বাড়িতে নিয়ে যায়। সেখানে রাতভর ওই কিশোরীকে ধর্ষণ করে। পরদিন সকালে ওই কিশোরীর বাবা তার মেয়েকে সেখান থেকে উদ্ধার করে তুরাগ থানায় নিয়ে যায়। ওইদিনই তুরাগ থানায় একটি নারী শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করা হয়। মামলা নম্বর-০৪।

পরে মঙ্গলবার দিবাগত রাতে শারীরিক পরীক্ষার জন্য ওই কিশোরীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়। বর্তমানে তাকে ঢামেকের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিস) ভর্তি করা হয়েছে।

Check Also

জামিন পেলেন ইমরান এইচ সরকার

অনলাইন ডেস্ক : ভাস্কর্য অপসারণের প্রতিবাদী মিছিল থেকে প্রধানমন্ত্রীকে নিয়ে ‘কটূক্তির’ অভিযোগে দায়ের করা মানহানির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *