Saturday , September 23 2017
শিরোনাম
হোম / বিনোদন / আবারও টিভির পর্দায় আলোচিত ‘বড় ছেলে’

আবারও টিভির পর্দায় আলোচিত ‘বড় ছেলে’

বিনোদন ডেস্ক : গেল ঈদে বেসরকারি টিভি চ্যানেল এনটিভিতে প্রচার করা হয় তরুণ নাট্যকার মিজানুর রহমান আরিয়ান পরিচালিত ‘বড় ছেলে’ নাটকটি। রিলিজ করা হয় ইউটিউবেও। ঈদে প্রচারিত সবগুলো নাটকের মধ্যে সবচেয়ে বেশি জনপ্রিয়তা ও দর্শকপ্রিয়তা পায় এটি।

গত কয়েকদিন ধরে ফেসবুকসহ অন্যান্য সামাজিক মাধ্যমেও নাটকটি নিয়ে প্রসংশায় মেতেছেন দর্শকসহ অভিনেতা-অভিনেত্রীরা। অনেকে আবার টেলিভিশনে নাটকটি প্রচার করার দাবি করেন। দর্শকের সেই দাবি মেনে নিয়েছে চ্যানেল কর্তৃপক্ষ। আবারও টিভিতে দেখানো হবে নাটকটি। তাও আবার একদিন নয়, পর পর তিন দিন।

তবে এবার এনটিভিতে নয়। বৃহস্পতি, শুক্র ও শনিবার তিনদিন রাত ১১টায় বিরতিহীনভাবে নাটকটি প্রচার করার সিদ্ধান্ত নিয়েছে চ্যানেল নাইন কর্তৃপক্ষ। নির্মাতা ও প্রডিউসার সূত্রে এমনটাই জানা গেছে।

মধ্যবিত্ত পরিবারের প্রতি বড় ছেলের দায়িত্ববোধই ‘বড় ছেলে’ নাটকটির মূল গল্প। সেটাকেই হৃদয়গ্রাহী করে উপস্থাপন করেছেন নির্মাতা মিজানুর রহমান আরিয়ান। এতে এক মধ্যবিত্ত পরিবারের বড় ছেলের চরিত্রে অভিনয় করেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা অপূর্ব। তার বিপরীতে নায়িকার চরিত্রে দেখা গেছে আরেক জনপ্রিয় অভিনেত্রী ও মডেল মেহাজাবিনকে।

Check Also

পাকিস্তানি মালালাতে মুগ্ধ ভারতীয় প্রিয়াংকা

বিনোদন ডেস্ক : দুইজন দুই জগতের তারকা। একজন বলিউডের সাবেক বিশ্ব সুন্দরী অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *