Friday , September 22 2017
হোম / বিনোদন / এবার ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ উপস্থাপনা করতে ঢাকায় শিনা

এবার ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ উপস্থাপনা করতে ঢাকায় শিনা

বিনোদন ডেস্ক : আবারও ঢাকায় এসেছেন ভারতীয় মডেল-অভিনেত্রী শিনা চৌহান। এবার ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার টিভি অনুষ্ঠান উপস্থাপনা করছেন তিনি। শুক্রবার (১৫ সেপ্টেম্বর) রাজধানীর বনানীস্থ এলিট ক্লাবে ‘করপোরেট রাউন্ড’ থেকে উপস্থাপনা করছেন এই তারকা। গালা পারফরম্যান্স ও গ্র্যান্ড ফিনালে রাউন্ডেও থাকছেন তিনি।

শিনা বলেছেন, “বাংলাদেশ আমার প্রিয় দেশ। এখানে প্রথমবার ‘লাভেলো মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতা হচ্ছে। এ আয়োজন উপস্থাপনার জন্য আবারও বাংলাদেশে আসতে পেরে আমি উচ্ছ্বসিত। আগামীর রূপে-গুণে অনন্য মিস বাংলাদেশকে খুঁজে পেতে সহযোগিতা করতে পারা আনন্দের ব্যাপার।’

প্রতিযোগিতার করপোরেট রাউন্ডে অংশ নিচ্ছেন ১৬ জন। তাদের মধ্য থেকে ১০ জনকে নিয়ে আগামী ১৭ থেকে ১৯ সেপ্টেম্বর কক্সবাজারের রয়েল টিউলিপে অনুষ্ঠিত হবে গালা পারফরম্যান্স। ওই ১০ জনকে প্রশিক্ষণ দিতে মুম্বাই থেকে এসেছেন ফেমিনা মিস ইন্ডিয়ার অন্যতম প্রশিক্ষক নয়নিকা চ্যাটার্জি। ২৬ সেপ্টেম্বর পর্যন্ত তার ঢাকায় থাকার কথা রয়েছে। এনটিভিতে প্রচার হচ্ছে অনুষ্ঠানটি।

আন্তর্জাতিক আসরে মেধা, সৌন্দর্য, মনন এবং পোশাক-পরিচ্ছদে অনন্য বাংলাদেশি মেয়েকে গল্প তুলে ধরতে ‘লাভেলো মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার আয়োজন করেছে অন্তর শোবিজ ও ওমিকন এন্টারটেইনমেন্ট।

আয়োজকরা জানান, আগামী ২৯ সেপ্টেম্বর সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরা কনভেনশন সেন্টারের নবরাত্রী হলে অনুষ্ঠিত হবে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে। এখানে সৌন্দর্য আর বুদ্ধিমত্তার প্রমাণ দিয়ে সেরার মুকুট জিতবেন একজন। তিনি বাংলাদেশের প্রতিনিধিত্ব করতে যাবেন আগামী ১৮ নভেম্বর চীনের সানাইয়া শহরে অনুষ্ঠিতব্য ‘মিস ওয়ার্ল্ড’-এর ৬৭তম আসরে।

বাংলাদেশে শিনার জনপ্রিয়তা তৈরি হয় বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) টিভি অনুষ্ঠান উপস্থাপনার মাধ্যমে। এরপর একটি সংগীতানুষ্ঠানও উপস্থাপনা করেন তিনি। মোস্তফা সরয়ার ফারুকীর ‘পিঁপড়াবিদ্যা’য়ও দেখা গেছে তাকে। এ ছবির রিমা চরিত্রের জন্য দুবাই ও সাংহাই চলচ্চিত্র উৎসবে মনোনয়ন পান তিনি।

শিনা চৌহানের শুরুটা হয়েছিল সুন্দরী প্রতিযোগিতার মাধ্যমে। ল্যাকমে মিস কলকাতা খেতাব জেতার পর ২০১০ সালে ‘মিস ইউনিভার্স ইন্ডিয়া-আই অ্যাম শি’র মঞ্চে তাকে ওয়াইল্ড কার্ডের মাধ্যমে নিয়ে আসেন সাবেক বিশ্বসুন্দরী সুস্মিতা সেন। ওইবার সেরা অভিব্যক্তি ও দর্শক সম্পৃক্ততা বিভাগে পুরস্কৃত হন শিনা। এছাড়া সিন্ডেরেলা বিউটি অ্যান্ড ট্যালেন্ট কলকাতায়ও অংশ নিয়েছেন তিনি।

এদিকে শিনা এখন স্বল্পদৈর্ঘ্য ছবিতে সময় দিচ্ছেন বেশি। এগুলোর সবকটির বিষয়বস্তু নারীর ক্ষমতায়ন। এর মধ্যে মুক্তি পেয়েছে কর্মস্থলে বৈষম্য নিয়ে সাজানো কাজল কাপুরের ছবি এবং প্রেমিকের মিথ্যাচারকে সামনে আনা এক তরুণীকে ঘিরে নির্মিত ‘দ্য ডিসিশান’। সামনে মুক্তি পাবে ‘পিঙ্কাথন’। এতে শিনাকে দেখা যাবে মধ্যবিত্ত পরিবারের মেয়ের ভূমিকায়। কিছুদিন আগে হলিউডের ওয়েব সিরিজ ‘ওয়ার্ডস’-এ দেখা যায় তাকে।

Check Also

পাকিস্তানি মালালাতে মুগ্ধ ভারতীয় প্রিয়াংকা

বিনোদন ডেস্ক : দুইজন দুই জগতের তারকা। একজন বলিউডের সাবেক বিশ্ব সুন্দরী অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *