Sunday , September 24 2017
হোম / বিনোদন / হাসপাতাল থেকে গাগার ভালোবাসা

হাসপাতাল থেকে গাগার ভালোবাসা

বিনোদন ডেস্ক : পপতারকা লেডি গাগা এখন শয্যাশায়ী। তীব্র ব্যথার কারণে হাসপাতালে ভর্তি হতে হয়েছে তাকে। ব্রাজিলের রক ইন রিও উৎসবে সংগীত পরিবেশনের কথা থাকলেও অসুস্থ হয়ে পড়ায় তিনি তা পারছেন না।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে ভক্তদের উদ্দেশে গাগা লিখেছেন, ‘ব্রাজিল, রক ইন রিওতে আসার মতো সুস্থ নই আমি। এজন্য বিষণ্ন লাগছে। আপনাদের জন্য সব করতে পারি। কিন্তু এখন শরীরের প্রতি যত্ন নিতে হচ্ছে। আপনারা অনুগ্রহ করে বিষয়টি বুঝতে পারবেন আশা আছে। কথা দিচ্ছি, শিগগিরই এসে গান-বাজনা করবো। আমি খুব দুঃখিত এবং আপনাদের অনেক ভালোবাসি।’

‘ব্যাড রোমান্স’ গানের এই গায়িকা সম্প্রতি জানান, তিনি ফাইব্রোমাইলজিয়া রোগে ভুগছেন। এ রোগীদের শরীর জুড়ে ব্যথা হয়, ক্লান্তি আসে। এছাড়া দুশ্চিন্তা ও স্মৃতিজনিত সমস্যাও দেখা দেয়।

গাগার ইনস্টাগ্রাম পেজে এক বিবৃতিতে বলা হয়, তিনি শরীরে ভীষণ ব্যথা অনুভব করছেন। এ কারণে ব্রাজিলে তার কনসার্ট করা হচ্ছে না। তাই দুঃখজনক হলেও নিজেকে সরিয়ে নিতে হয়েছে তাকে। তিনি এখন বিশেষজ্ঞ চিকিৎসকদের তত্ত্বাবধানে আছেন।

আরেক পোস্টে হাসপাতালে বিছানায় তোলা ছবিসহ গাগা লিখেছেন, ‘হাসপাতালে নিয়ে আসা হয়েছে আমাকে। এটা সাধারণ কোনও ব্যথা নয়। প্রচণ্ড ব্যথায় ভুগছি। তবে ভালো চিকিৎসকরা আমাকে পর্যবেক্ষণে রেখেছেন। আমার ভালোবাসা ভুলে যাবেন না। মনে পড়ে, এক বছর আগে আমার গলায় শিশুদের দিয়ে রিও লেখা উল্কি আঁকিয়েছিলাম। রিও আমার হৃদয়ের বিশেষ স্থানে আছে, থাকবে।’

এর আগে অসুস্থতার কারণে চলতি মাসের শুরুতে কানাডার মন্ট্রিলে কনসার্ট বাতিল করেন লেডি গাগা। আগামী মাসে সংগীত সফরের অংশ হিসেবে তার যুক্তরাজ্য যাওয়ার কথা রয়েছে। দেশটিতে আগামী ২২ সেপ্টেম্বর মুক্তি পাবে ৩১ বছর বয়সী এই তারকার ওপর নির্মিত প্রামাণ্যচিত্র ‘গাগা: ফাইভ ফুট টু’। অবশ্য যুক্তরাষ্ট্রে ইতোমধ্যে মুক্তি পেয়েছে ছবিটি। এতে রয়েছে তার সংগীত জীবনের নেপথ্যের গল্প।

Check Also

প্রভাসের বলিউড পরিকল্পনা

বিনোদন ডেস্ক : ভারতীয় সিনেমা জগতের অন্যতম আলোচিত নাম প্রভাস। বাহুবলি সিনেমায় অভিনয় করে রাতারাতি তারকাখ্যাতি পান এই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *