Friday , September 22 2017
হোম / বিনোদন / ঘুম পাগল আমির খান

ঘুম পাগল আমির খান

বলিউডের মিস্টার পারফেকশনিস্ট বলা হয় আমির খানকে। অভিনয়ের মতো ঘুমেও যিনি দারুণ পারদর্শী। যে ঘুমিয়ে পড়লে কেউ তাঁকে ডেকে তুলতে পারেন না। যাই হয়ে যাক না কেন। নিজে থেকে না উঠলে তাকে ডেকে তোলার ক্ষমতা কারও নেই।  তবে শুটিং না থাকলে,  ছবি রিলিজ না থাকলে বা ব্রেক নিলেই এমন ভাবে ঘুমান ‘দঙ্গল’ অভিনেতা। সম্প্রতি মিড ডে-কে দেয়া এক সাক্ষাৎকারে নায়ক সম্পর্কে এমন গোপন তথ্যই শেয়ার করলেন আমিরের নতুন ছবি ‘সিক্রেট সুপারস্টার’ এর পরিচালক অদ্বৈত চন্দন।

চন্দন বলেন, ‘আমিরের এই ঘুমের জন্যই নিউ ইয়র্কে একবার সার্কাস দেখতে যেতে পারিনি। খুব নামী একটি সার্কাসের শো-এ যেতে চেয়েছিলাম। আমির রাজিও হয়েছিলেন। এক একটি টিকিটের দাম ৪০ থেকে ৫০ হাজার টাকা। টিকিট কেটেও সে বার আমিরকে ঘুম থেকে তোলা যায়নি।যার কারণে সার্কাসের শো পর্যন্ত মিস করতে হয়েছিল!’

গত ১১ বছর ধরে আমির খানকে চেনেন অদ্বৈত চন্দন।  ‘তেরে জমিন পর’,  ‘ধোবিঘাট’-এর মতো ছবির সঙ্গে যুক্ত ছিলেন তিনি।  এবার তাঁর পরিচালনায় ‘সিক্রেট সুপারস্টার’ এ অভিনয় করছেন আমির। কিন্তু মিস্টার পারফেকশনিস্টের এমন সিক্রেট বিষয় ফাঁস করে দেয়ায় চন্দনকে আস্ত রাখবেন তো ‘থ্রি ইডিয়টস’ খ্যাত আমির?

Check Also

পাকিস্তানি মালালাতে মুগ্ধ ভারতীয় প্রিয়াংকা

বিনোদন ডেস্ক : দুইজন দুই জগতের তারকা। একজন বলিউডের সাবেক বিশ্ব সুন্দরী অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *