Saturday , September 23 2017
শিরোনাম
হোম / সারা বাংলা / দুই জেলায় বজ্রাঘাতে দুই জনের মৃত্যু

দুই জেলায় বজ্রাঘাতে দুই জনের মৃত্যু

ঢাকার ডাক ডেস্ক :  নোয়াখালীর হাতিয়া ও নওগাঁর রাণীনগরে বজ্রাঘাতে এক নারীসহ দুই জনের মৃত্যু হয়েছে। হাতিয়ায় বজ্রাঘাতের ঘটনায় আরও দুই নারী আহত হয়েছেন। রবিবার (১৭ সেপ্টেম্বর) সকাল ৮টার দিকে হাতিয়ার তমরুদ্দি ইউনিয়নের কোরালিয়া গ্রামে ও বিকাল ৪টার দিকে রাণীনগরের আতাইকুলা গ্রামে এ দুই ঘটনা ঘটে। হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মজিদ ও রাণীনগর থানার ওসি মোস্তাফিজর রহমান এসব তথ্য জানিয়েছেন।

হাতিয়ায় নিহত রৌশন আরা (৪৫) তমরুদ্দি ইউনিয়নের কোরালিয়া গ্রামের জামাল মাঝির স্ত্রী এবং রাণীনগরে নিহত কায়েব উদ্দিন ওই উপজেলার আতাইকুলা গ্রামের টাটনী প্রামাণিকের ছেলে।

হাতিয়া থানার ওসি আবদুল মজিদ জানান, রবিবার সকাল ৮টার দিকে জামাল মাঝির ঘরের ওপর বজ্রপাতের ঘটনা ঘটে। এসময় রৌশন আরা নিহত হন এবং তার ছেলের বউ ছলেমা বেগম ও ছলেমা মেয়ে রাহেনা বেগম (৬) দগ্ধ হন। পরে দগ্ধ ছলেমা ও রাহেনা বেগমকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

রাণীনগর থানার ওসি মোস্তাফিজর রহমান জানান, বিলমনসুর নামের স্থানীয় এক বিলে নৌকা নিয়ে মাছ ধরার সময় বজ্রাঘাতে কায়েব উদ্দিন মারা যান।

Check Also

ময়মনসিংহে পরকীয়ার বলি আজিজ

অনলাইন ডেস্ক : ময়মনসিংহে ফুলপুর থানা পুলিশের উদ্ধার করা অজ্ঞাত ব্যক্তির লাশের পরিচয় মিলেছে। আজিজুর রহমান আজিজ তারাকান্দাউপজেলার পাইন্নাবর গ্রামের ইদ্রিস আলীর ছেলে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *