Saturday , September 23 2017
শিরোনাম
হোম / লাইফস্টাইল / ফুডপান্ডায় মিলবে বার্গার কিংয়ের খাবার

ফুডপান্ডায় মিলবে বার্গার কিংয়ের খাবার

লাইফস্টাইল ডেস্ক :যুক্তরাষ্ট্রের জনপ্রিয় ফুড চেইন রেস্তোরাঁ বার্গার কিং এর সঙ্গে সম্প্রতি চুক্তি করেছে ফুডপান্ডা। এ চুক্তির ফলে এখন থেকে বার্গার কিংয়ের সব খাবার পাওয়া যাবে ফুডপান্ডায়।

বার্গার কিং-এর সঙ্গে ফুডপান্ডার এই যাত্রাকে স্মরণীয় করে রাখতে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত ফুডপান্ডা দিচ্ছে বিশেষ অফার। ৯৯১ টাকা এবং ১৩০১ টাকার দুটি নির্দিষ্ট প্যাকেজে গ্রাহকরা এই অফার পাবেন। ৯৯১ টাকার প্যাকেজে থাকছে দুটি টেন্ডারগ্রিলস, ১টি বড় ফ্রাইজ, ৫টি নাগেটস এবং কোমল পানীয়। ১৩০১ টাকার প্যাকেজে থাকছে দুটি বড় চিকেন, দুটি ডাবল চিজবার্গার এবং দেড় লিটার কোমল পানীয়।

ফুডপান্ডার হেড অব পার্টনারশিপ অ্যান্ড পিআর সাকেরিনা খালেদ বলেন, সারা বিশ্বে সুপরিচিতি বার্গার কিং। এরকম একটি বিখ্যাত রেস্তোরাঁ আমাদের সঙ্গে যুক্ত হওয়ায় আমার সেবার পরিধি অনেকগুণ বেড়ে গেল। গ্রাহকরা আমাদের সেবায় আরো সন্তুষ্ট হবেন বলে আশা করছি।

বার্গার কিং-এর মূল আকর্ষণ ফ্লেইম গ্রিলড বিফ পেটি দিয়ে দুই স্তরের ওয়াপার বার্গার পাওয়া যাবে ফুডপান্ডায়। এছাড়া চিজ বার্গার, চিকেন বার্গার, ফিশ বার্গারও পাওয়া যাবে এখানে।

প্রসঙ্গত, ১৯৫৪ সালে যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা রাজ্যে বার্গার কিংয়ের প্রথম রেস্তোরাঁ চালু হয়। বর্তমানের ১০০টিরও বেশি দেশে বার্গার কিং-এর প্রায় ১৫ হাজার ৭৩৮টি শাখা রয়েছে। বার্গার কিং তাদের বিখ্যাত ওয়াপার বার্গার ছাড়াও পৃথিবীজুড়ে ইউনিক সিরিজ বার্গার বাজারে ছাড়ে।

উল্লেখ্য, বাংলাদেশসহ এশিয়ার ৯টি দেশে ফুডপান্ডা তাদের সেবা দিচ্ছে। ওয়েবসাইট (www.foodpanda.com.bd) ছাড়াও মোবাইল অ্যাপের মাধ্যমেও ফুডপান্ডায় খাবার অর্ডার দেয়া যায়।

Check Also

রেসিপি: মিষ্টি স্বাদের নারকেল রাইস

লাইফস্টাইল ডেস্ক : শিশুদের জন্য পুষ্টিকর ও সুস্বাদু কোনও আইটেম রান্না করতে চাইছেন? ঝটপট নারকেল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *