Tuesday , September 26 2017
হোম / বিনোদন / রুনা লায়লার দাওয়াত পেলেন ঋতুপর্ণা-শুভ

রুনা লায়লার দাওয়াত পেলেন ঋতুপর্ণা-শুভ

বিনোদন ডেস্ক : আড্ডা, গল্প, হাসি, আনন্দ আর সেলফি তুলে সময় কাটলো ‘একটি সিনেমার গল্প’ ছবির অভিনয়শিল্পীদের, তবে শুটিং সেটে নয়। আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন কণ্ঠশিল্পী রুনা লায়লার বাড়িতে নিমন্ত্রণ পেয়ে শুক্রবার (১৫ সেপ্টেম্বর) রাতে দলবেঁধে গিয়েছিলেন তারা।
ছবিটির পরিচালক অভিনেতা-নির্মাতা আলমগীর আর রুনা লায়লা দেশের তারকা দম্পতি। সেই সূত্রে ‘একটি সিনেমার গল্প’র অভিনেত্রী কলকাতার ঋতুপর্ণা সেনগুপ্ত এবং চিত্রনায়ক আরিফিন শুভসহ অনেকের জন্য ছিল এটি অন্যরকম অভিজ্ঞতা। ছবিটির আরেক অভিনেত্রী সাবেরী আলম, আলমগীরের মেয়ে কণ্ঠশিল্পী আঁখি আলমগীর এবং তাদের স্বজনরা ছিলেন।

সবাই মিলে রাতে একসঙ্গে খেয়েছেন। তাদের জন্য দাওয়াতটি হয়ে থাকলো বিশেষ। শুভর ভাষায়, ‘এককথায় অসাধারণ সময় কেটেছে।’

গত ৯ সেপ্টেম্বর বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন সংস্থার (বিএফডিসি) ৪ নম্বর ফ্লোরে শুরু হয় ‘একটি সিনেমার গল্প’র শুটিং। এ ছবির জন্য একটি গান সুর করেছেন রুনা লায়লা। ৫২ বছরের সংগীতজীবনে এবারই প্রথম কোনও গানের সুর ও সংগীত পরিচালনা করলেন তিনি।
রুনা লায়লার সুর করা গানটি লিখেছেন গাজী মাজহারুল আনোয়ার, এতে কণ্ঠ দিয়েছেন আঁখি আলমগীর। এই গানে ঠোঁট মেলাবন ঋতুপর্ণা। এর কথা এমন- ‘গল্পকথার ওই কল্পলোকে জানি একদিন চলে যাবো, কোথায় শুরু আর শেষ হবে কোথায় সে কথা বলে যাবো’।

পরিচালক হিসেবে এটি আলমগীরের ষষ্ঠ ছবি। এটি মূলত সিনেমার ভেতরে সিনেমার গল্প। এর কাহিনি, সংলাপ ও চিত্রনাট্যও তারই লেখা। এর আগে সংলাপ লেখার অভিজ্ঞতা থাকলেও কাহিনি ও চিত্রনাট্যকার হিসেবে আলমগীরের অভিষেক হলো বলা যায়।

Check Also

সৈয়দ শামসুল হক স্মরণে তথ্যচিত্র

বিনোদন ডেস্ক :  ‘মোহরঝরা সোনার কলমওয়ালা একজন’- প্রাঙ্গণেমোর নাট্যদল নির্মাণ করেছে এই বিশেষ তথ্যচিত্র। বাংলা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *