Thursday , October 19 2017
হোম / বিনোদন / দুর্গাপূজার আমেজে কাজল

দুর্গাপূজার আমেজে কাজল

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী কাজল এখন দুর্গাপূজার আমেজে আছেন। পূজামণ্ডপে দেবীদের যারা সাজিয়ে থাকেন তাদের সঙ্গে দেখা করার ইচ্ছে ছিল তার। শুক্রবার (২২ সেপ্টেম্বর) সেটা পূরণ করে ফেললেন তিনি। 

এদিন মা তনুজা ও বোন তানিশা মুখার্জিকে নিয়ে নর্থ বোম্বেতে সার্বজনিক দুর্গাপূজা সমিতি ঘুরেছেন কাজল। পুজোর জন্য এখানে দুর্গাদের সাজাচ্ছেন শিল্পীরা। তাদের সঙ্গে কথা বলার পাশাপাশি ছবিও তুলেছে মুখার্জি পরিবার।
এর মধ্যে কয়েকটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন কাজল। সন্ধ্যায় তিনি টুইটারে লিখেছেন, ‘যারা দেবীদের সাজাচ্ছেন তাদের সঙ্গে দেখা করতে মুখার্জিরা দলবলে বেরিয়েছে। চমৎকার সব শিল্পী তারা।’
এ পূজার আয়োজন করছেন কাজলের চাচাত বোন শর্বানি মুখার্জি। ‘বর্ডার’ (১৯৯৭) ও ‘আঁচ’ (২০০৩) ছবির এই অভিনেত্রী নির্মাণাধীন প্যান্ডেলটি ঘুরে দেখিয়েছেন চাচি ও চাচাত বোনদেরকে। এর আগে নবরাত্রিতে দেবী দুর্গার একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন কাজল।
কাজল ও তানিশা হলেন অভিনেত্রী তনুজা ও চলচ্চিত্র নির্মাতা শমু মুখার্জির মেয়ে। আর শর্বানি হচ্ছেন শমু মুখার্জির ভাই রন মুখার্জির মেয়ে। বলিউডের আরেক অভিনেত্রী রানি মুখার্জি ও পরিচালক অয়ন মুখার্জি হলেন কাজল ও শর্বানির কাজিন।
বড় পর্দায় কাজলকে সবশেষ দেখা গেছে ধানুষ অভিনীত তামিল ছবি ‘ভিআইপি টু’ ছবিতে। দক্ষিণ ভারতে এটি ভালো ব্যবসা করেছে। তবে ‘লালকার’ নামে এর হিন্দি সংস্করণ সেই তুলনায় আহামরি সাফল্য পায়নি। ‘ভিআইপি টু’র মাধ্যমে ২০ বছর পর তামিল ছবিতে কাজ করেছেন ৪৩ বছর বয়সী এই অভিনেত্রী। এর পরিচালক দক্ষিণের সুপারস্টার রজনীকান্তর মেয়ে সৌন্দর্য।
এদিকে স্বামী অজয় দেবগণের সঙ্গে বহু বছর পর একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন কাজল। নভেম্বরেই শুরু হবে এর শুটিং।

Check Also

অস্কারের বিনিময়ে কেটকে বিছানায় চেয়েছিলেন হার্ভে

বিনোদন ডেস্ক : চলতি মাসে হলিউডের তোলপাড় করা খবরের শীর্ষে রয়েছে পরিচালক ও প্রযোজক হার্ভে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *