Monday , December 11 2017
হোম / বিনোদন / ধর্ষণের অভিযোগে অভিনেতা গ্রেপ্তার

ধর্ষণের অভিযোগে অভিনেতা গ্রেপ্তার

বিনোদন ডেস্ক : ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার হয়েছেন ভোজপুরি সিনেমার অভিনেতা মনোজ পাণ্ডে। ২২ সেপ্টেম্বর এ অভিনেতাকে মুম্বাইয়ের থানে জেলার কল্যাণ এলাকা থেকে গ্রেপ্তার করে পুলিশ। ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

একজন সিনিয়র পুলিশের বরাত দিয়ে প্রতিবেদনে বলা হয়েছে, অভিযোগকারী ২৭ বছর বয়সি নারী একজন গায়িকা-অভিনেত্রী। তিনি অনেকদিন ধরে মনোজের সঙ্গে লিভ ইন করছেন। বিয়ের প্রলোভন দেখিয়ে এ অভিনেতা তাকে ধর্ষণ করেছেন। এমনকি ২০১৫ সালে দুই মাসের অন্তঃসত্ত্বা অবস্থায় এই নারীকে গর্ভপাত পর্যন্ত করিয়েছেন।

পুলিশের কাছে এই নারীর করা অভিযোগ অনুযায়ী, ২০১২ সালে একটি পার্টিতে মনোজের সঙ্গে তার পরিচয় হয়। তখন এ অভিনেতা তাকে সিনেমায় অভিনয় করার সুযোগ করে দেবেন বলে প্রতিশ্রুতি দেন। এরপর তারা সুবুরবানে একটি ভাড়া অ্যাপার্টমেন্টে বসবাস শুরু করেন, যার ব্যয় এই নারীই বহন করেন।

কয়েকদিন আগে এই নারী চারপক পুলিশের শরণাপন্ন হন এবং অভিযোগ করেন, বিয়ের প্রলোভন দেখিয়ে মনোজ পাণ্ডে তাকে ধর্ষণ করেছেন। এই নারীর করা অভিযোগের ভিত্তিতে গতকাল রাতে একটি সিনেমার শুটিং সেট থেকে মনোজকে গ্রেপ্তার করে পুলিশ। এ অভিনেতার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৯৫/১৭, ৩৭৬, ৩১৭, ৪০৬ ও ৫০৬ (২) ধারায় মামলা দায়ের করা হয়েছে বলে জানা গেছে

Check Also

‘বাংলাদেশ ভক্ত’ ডিলানের সেই গিটার চড়া দামে বিক্রি

বিনোদন ডেস্ক : বাংলাদেশের মুক্তিযুদ্ধের সময় যেসব বিদেশি বন্ধু নানাভাবে প্রেরণা যুগিয়েছিলেন, সমর্থন দিয়েছিলেন, আমেরিকান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *