Thursday , October 19 2017
হোম / বিনোদন / প্রভাসের বলিউড পরিকল্পনা

প্রভাসের বলিউড পরিকল্পনা

বিনোদন ডেস্ক : ভারতীয় সিনেমা জগতের অন্যতম আলোচিত নাম প্রভাস। বাহুবলি সিনেমায় অভিনয় করে রাতারাতি তারকাখ্যাতি পান এই তেলেগু অভিনেতা। বলিউডেও তিনি সিনেমা করছেন এমন গুঞ্জন শোনা গেলেও শেষ পর্যন্ত তা গুঞ্জনই রয়ে যায়। সম্প্রতি বলিউড নিয়ে তার পরিকল্পনার কথা জানিয়েছেন প্রভাস।

বর্তমানে সাহো সিনেমায় শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন এ অভিনেতা। হায়দরাবাদে চলছে শুটিং। এতে তার বিপরীতে অভিনয় করছেন শ্রদ্ধা কাপুর। সিনেমাটির শুটিং শেষ হলেই তিনি আরো একটি দক্ষিণী রোমান্টিক সিনেমার কাজ শুরু করবেন। এরপরই একটি বলিউড সিনেমায় অভিনয় করবেন তিনি। ভারতীয় একটি সংবাদমাধ্যমে এমনটাই জানিয়েছেন বাহুবলি অভিনেতা।

নতুন সিনেমা ও বলিউড নিয়ে পরিকল্পনা প্রসঙ্গে প্রভাস বলেন, ‘সিনেমাটির প্রেক্ষাপট ১৯৬০-৭০ সালের ইউরোপ। আগামী বছর জুন-জুলাইয়ের মধ্যে এর শুটিং শেষ করব। এরপর একটি বলিউড সিনেমায় অভিনয় করব।’

সায়েন্স ফিকশন, অ্যাকশন-ড্রামা ঘরানার সিনেমা সাহো। এতে প্রভাসের বেশ কিছু অ্যাকশন দৃশ্য থাকবে যা আগে কখনো দেখা যায়নি। এছাড়া সিনেমাটিতে দ্বৈত চরিত্রে অভিনয় করছেন শ্রদ্ধা। দুটি চরিত্রই গুরুত্বপূর্ণ। এর মধ্যে একটি চরিত্র খুবই আমুদে এবং কয়েকটি অ্যাকশন স্টান্টও করতে দেখা যাবে। অন্য চরিত্রটি শান্তশিষ্ট।

ইউভি ক্রিয়েশন্সের প্রযোজনায়সাহো পরিচালনা করছেন সুজিত। সিনেমাটির সংগীত পরিচালনায় রয়েছেন- শংকর, এহসান ও লয়। প্রভাস ও শ্রদ্ধা কাপুর ছাড়াও সিনেমাটিতে আরো অভিনয় করছেন, নীল নিতিন মুকেশ, জ্যাকি শ্রফ, চাংকি পান্ডে, মন্দিরা বেদি প্রমুখ। হিন্দি, তামিল ও তেলেগু এ তিন ভাষায় নির্মিত হচ্ছে সাহো

Check Also

অস্কারের বিনিময়ে কেটকে বিছানায় চেয়েছিলেন হার্ভে

বিনোদন ডেস্ক : চলতি মাসে হলিউডের তোলপাড় করা খবরের শীর্ষে রয়েছে পরিচালক ও প্রযোজক হার্ভে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *