Thursday , October 19 2017
হোম / বিনোদন / মেয়ে জানালেন, ডিপজলের শারীরিক অবস্থা স্থিতিশীল

মেয়ে জানালেন, ডিপজলের শারীরিক অবস্থা স্থিতিশীল

বিনোদন ডেস্ক : সিঙ্গাপুর জেনারেল হাসপাতালের বিছানায় ঘুমিয়ে আছেন চলচ্চিত্র অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। বালিশের ওপর হাত, তার ওপর মাথা। পাশে দাঁড়িয়ে পরম যত্নে বাবার চুলে হাত বুলিয়ে দিচ্ছেন তার মেয়ে অলিজা মনোয়ার মেঘলা। অসুস্থ বাবার সেবা করছেন তিনি। 

উন্নত চিকিৎসার জন্য ডিপজল এখন সিঙ্গাপুরে। সঙ্গে আছেন তার মেয়ে অলিজা মনোয়ার। তাদের ছবিটি দিয়েছেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্প সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান। তিনি শুক্রবার (২২ সেপ্টেম্বর) সন্ধ্যায় বলেন, ‘ডিপজল ভাইয়ের মেয়ে মেঘলা জানিয়েছেন, তার বাবার শারীরিক অবস্থা এখন স্থিতিশীল। চিকিৎসকরা তাকে আশ্বস্ত করেছেন, ডিপজল ভাই দ্রুত সুস্থ হয়ে উঠবে। ডিপজল ভাইয়ের সুস্থতা কামনা করে বৃহস্পতিবার বিকালে দোয়া মাহফিল হয়েছে চলচ্চিত্র শিল্পী সমিতিতে।’
গত ২০ সেপ্টেম্বর রাতে ডিপজলকে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এর আগের দিন বিকালে হৃদরোগে আক্রান্ত হন তিনি। তাই তাকে ভর্তি করা হয় ঢাকার ল্যাবএইড হাসপাতালের সিসিইউতে। চিকিৎসকরা জানান, তার হার্ট অ্যাটাক হয়েছিল। অনেক পানি জমেছে ফুসফুসে। ল্যাবএইড হাসপাতালে বরেণ চক্রবর্তীর তত্ত্বাবধানে ছিলেন তিনি।
সবশেষ মনতাজুর রহমান আকবরের ‘দুলাভাই জিন্দাবাদ’-এ অভিনয় করেছেন ডিপজল। এতে তার সহশিল্পী হিসেবে আছেন মৌসুমী, বাপ্পি চৌধুরী ও বিদ্যা সিনহা মিম। ছবিটি মুক্তি পাবে ১৩ অক্টোবর।
বড় পর্দায় নেতিবাচক চরিত্রে অভিনয়ের জন্যই বেশি জনপ্রিয় ডিপজল। ইতিবাচক চরিত্রেও অবশ্য সফল হয়েছেন তিনি। প্রযোজক পরিচয়ও আছে তার নামের সঙ্গে। সিঙ্গাপুর থেকে বাবার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন তার মেয়ে মেঘলা।

Check Also

অস্কারের বিনিময়ে কেটকে বিছানায় চেয়েছিলেন হার্ভে

বিনোদন ডেস্ক : চলতি মাসে হলিউডের তোলপাড় করা খবরের শীর্ষে রয়েছে পরিচালক ও প্রযোজক হার্ভে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *