Thursday , October 19 2017
হোম / রাজনীতি / রোহিঙ্গা ক্যাম্পে ফেরদৌস

রোহিঙ্গা ক্যাম্পে ফেরদৌস

বিনোদন ডেস্ক : মিয়ানমার থেকে বাংলাদেশে আশ্রয় নেওয়া বাবা-মা হারানো রোহিঙ্গা শিশুদের সঙ্গে সময় কাটালেন চিত্রনায়ক ফেরদৌস। শুক্রবার (২২ সেপ্টেম্বর) কক্সবাজারের কুতুপালংয়ে গিয়েছিলেন তিনি। সেখানে প্রায় তিন ঘণ্টা তাদের সঙ্গে সময় কাটান রূপালি পর্দার এই অভিনেতা। গল্প করার পাশাপাশি শিশুদের সঙ্গে খেলাধুলা, গান ও আড্ডায় অংশ নেন তিনি।

এ প্রসঙ্গে শনিবার দুপুরে ফেরদৌস বললেন, ‘গতকাল কক্সবাজারেই ছিলাম। একটি বিজ্ঞাপনের শুটিং চলছিল। পাশেই রোহিঙ্গা ক্যাম্প। তাদের জীবনে কঠিন সময় যাচ্ছে। তাই মানবিকতার কথা ভেবে ইউনিসেফের সহযোগিতায় সেখানে যাই। যাদের সঙ্গে সময় কেটেছে আমার সেইসব শিশুদের বেশিরভাগেরই বাবা-মা মারা গেছেন। তাই এই শিশুদের মাঝে থেকে তাদেরকে একটু আনন্দ দিতে চেয়েছি।’কিছুদিন আগে টিএসসিতে ইউনিসেফের একটি অনুষ্ঠানে গিয়েছিলেন বলে জানান ফেরদৌস। নৃগোষ্ঠী, নারী ও শিশু বিষয়ক অনুষ্ঠান ছিল। তার কথায়, ‘সেখানেই আমাকে তাদের শুভেচ্ছাদূত হওয়ার প্রস্তাব দেয়। এরপর দেশের বাইরে থাকায় তাদের সঙ্গে আর যোগাযোগ রাখা হয়নি।’

ফেরদৌস এখন ঢাকায়। শনিবার থেকে ‘পবিত্র ভালোবাসা’র ডাবিংয়ে অংশ নেবেন বলে জানালেন তিনি। এতে তার বিপরীতে আছেন চিত্রনায়িকা মৌসুমী। ছবিটি পরিচালনা করেছেন ‘খায়রুন সুন্দরী’খ্যাত এ কে সোহেল।

Check Also

দুর্নীতির দুই মামলায় খালেদা জিয়ার জামিন

ঢাকার ডাক ডেস্ক : জিয়া অরফানেজ ট্রাস্ট ও জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতির দুই মামলায় আত্মসমর্পণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *