Thursday , October 19 2017
হোম / বিনোদন / ঢালিউডে আসছেন নতুন নায়ক সিয়াম

ঢালিউডে আসছেন নতুন নায়ক সিয়াম

বিনোদন ডেস্ক :  কে হচ্ছে ‘পোড়ামন-২’-এর হিরো? বেশ কিছুদিন ধরে এই প্রশ্ন ঘুরপাক খাচ্ছিল সামাজিক যোগাযোগ মাধ্যমে। অবশেষে এর উত্তর মিলেছে। রবিবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে ছোট পর্দার এ প্রজন্মের অভিনেতা সিয়াম আহমেদ নিশ্চিত করেছেন, তিনিই অভিনয় করবেন ছবিটিতে। এর মাধ্যমে রূপালি পর্দায় অভিষেক হচ্ছে তার।

সিয়াম শুরুতে নজর কাড়েন বিজ্ঞাপনচিত্রের মডেল হয়ে। মাঝে পড়াশোনার জন্য বিদেশে থাকলেও ফিরে এসে পুরোদমে ব্যস্ত হয়েছেন অভিনয়ে। নাটক-টেলিছবি ছাড়া স্বল্পদৈর্ঘ্য ছবিতে নিজেকে মেলে ধরেছেন সাবলীলভাবে। এবার পূর্ণদৈর্ঘ্যর পালা।

এ প্রসঙ্গে সিয়াম বললেন, ‘আমি এখন মূলত নিজের অনুশীলন নিয়ে ব্যস্ত। বড় পর্দায় প্রথম অভিনয় করছি, তাই বাড়তি প্রস্তুতি নিচ্ছি। আগামী ২৮ সেপ্টেম্বর থেকে আমার শুটিং শুরু হবে।’

জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘পোড়ামন’ ছবির এই সিক্যুয়েলে সিয়ামের বিপরীতে থাকছেন পূজা চেরি। ইতোমধ্যে একই প্রতিষ্ঠানের ‘নূর জাহান’ নামের একটি ছবিতে অভিনয় করেছেন তিনি। এটি আছে মুক্তির অপেক্ষায়।

‘পোড়ামন-২’ পরিচালনা করবেন তরুণ নির্মাতা রাফিয়ান রাফি। আগামী ২৮ সেপ্টেম্বর থেকে মেহেরপুর ও কুষ্টিয়ায় এর শুটিং হবে। রবিবার মহরত অনুষ্ঠানের মাধ্যমে সিয়ামের নাম ঘোষণার কথা থাকলেও প্রযোজনা প্রতিষ্ঠান সেই পরিকল্পনা বাতিল করেছে।

২০১৩ সালের ১৪ জুন মুক্তি পাওয়া জাকির হোসেন রাজুর পরিচালনায় ‘পোড়ামন’-এ জুটি বেঁধেছিলেন চিত্রনায়ক সাইমন ও চিত্রনায়িকা মাহিয়া মাহি। ব্যবসাসফল এ ছবিটি মুক্তির চার বছর পর প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া ‘পোড়ামন ২’ নির্মাণ করতে যাচ্ছে।

Check Also

অস্কারের বিনিময়ে কেটকে বিছানায় চেয়েছিলেন হার্ভে

বিনোদন ডেস্ক : চলতি মাসে হলিউডের তোলপাড় করা খবরের শীর্ষে রয়েছে পরিচালক ও প্রযোজক হার্ভে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *