Saturday , November 25 2017
শিরোনাম
হোম / আন্তর্জাতিক / সিএনএন একটা তামাশা, এনবিসি তারচেয়েও বড় তামাশা: ট্রাম্প

সিএনএন একটা তামাশা, এনবিসি তারচেয়েও বড় তামাশা: ট্রাম্প

আন্তর্জাতিক ডেস্ক : যুক্তরাষ্ট্রের স্যাটেলাইট নিউজ চ্যানেল সিএনএন’কে একটা তামাশা ও এনবিসি চ্যানেলকে তারচেয়েও বড় তামাশা বলে ক্ষোভ প্রকাশ করেছেন দেশটির প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। স্থানীয় সময় মঙ্গলবার প্লানেট রেডিওতে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি একথা বলেছেন।
তিনি আরও বলেছেন, বর্তমান গণমাধ্যমগুলোর অস্বচ্ছতা ও অসততা তাকে অবাক করে দেয়। গণমাধ্যমগুলো সব সময় তাকে নিয়ে এমন কিছু প্রচারণা বা খবর প্রকাশ করে, যার সঙ্গে তার কাজের কোন সম্পর্কই নেই। এসব নিয়ে কথা বলার সময় তিনি নিউজ চ্যানেল সিএনএন ও এনবিসি চ্যানেল সম্পর্কে তার ক্ষোভ প্রকাশ করেন। ট্রাম্পের মতে তিনি যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ার পর থেকেই তার প্রশাসন নিয়ে তারা মিথ্যা খরব প্রকাশ করে আসছে। তবে তিনি ভেবেছিলেন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে তার জয়ের পর গণমাধ্যমগুলো আরও স্থিতিশীল ও সৎ হবে।

‘রিপাবলিকান কর সংস্কার পরিকল্পনা’র প্রচারণা চালানোর উদ্দেশ্যেই রেডিওতে এক লম্বা সাক্ষাৎকারে অংশ নিয়েছিলেন ট্রাম্প। তার সঙ্গে এই অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাজেট পরিচালক মাইক মুলভেনি, জাতীয় অর্থনীতি পরিষদের পরিচালক গ্রে কন এবং কোষাগার সচিব স্টিভেন মনুচিন। ওয়াশিংটন এক্সামিনার

Check Also

মিয়ানমার সেনাবাহিনীর সঙ্গে নিবিড় সম্পর্ক চায় চীন

আন্তর্জাতিক ডেস্ক : আঞ্চলিক শান্তি ও স্থিতিশীলতা বজায় রাখতে মিয়ানমারের সেনাবাহিনীর সঙ্গে চীন আরও নিবিড় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *