Friday , November 24 2017
শিরোনাম
হোম / বিনোদন / পুলিশ থেকে আবার ভিলেন!

পুলিশ থেকে আবার ভিলেন!

বিনোদন ডেস্ক : পুলিশের ভূমিকায় হাততালি পাওয়ার পর আবার ভিলেন হয়ে গেলেন শতাব্দী ওয়াদুদ! ‘ঢাকা অ্যাটাক’ ছবিতে পুলিশের গোয়েন্দা বিভাগের কর্মকর্তা সাজেদুল করিম চরিত্রে তার অভিনয় প্রশংসিত হয়েছে। এবার নেতিবাচক চরিত্রে দেখা যাবে তাকে। ছবিটির নাম ‘নিবাস’।
শতাব্দী এর আগেও বড় পর্দায় নেতিবাচক চরিত্রে কাজ করেছেন। তবে এবারের ভিলেন চরিত্রটি একটু আলাদা। শতাব্দী জানালেন, পাহাড়ি মানুষের সরলতার সুযোগ নিয়ে এক ভয়ানক ফাঁদ তৈরি করেন তিনি। গ্রাম্য দালাল প্রকৃতির এক নিষ্ঠুর মানুষ তিনি। সে এই সমাজেরই প্রতিচ্ছবি।
এদিকে ছবিটির পরিচালক রানা মাসুদ বললেন, ‘‘নিবাস’ একটি মানবিকতার গল্প। দর্শকরা এ ছবিতে মানবিকতার জয়গান দেখবে বলে আশা করছি।’ বিদেশি গল্পের ছায়া অবলম্বনে এর চিত্রনাট্য তৈরি করেছেন নির্মাতা নিজেই।
ছবিটিতে আরও অভিনয় করছেন মং মারমাসহ বেশ ক’জন আদিবাসী। গত ৪ থেকে ৬ নভেম্বর বান্দরবানে ছবিটির শুটিং হয়। এই কদিন পুরো ইউনিট সেখানকার পাহাড়-পর্বতে ব্যস্ত ছিল শুটিংয়ের কাজে।
প্রযোজনায় ফেরিওয়ালা কমিউনিকেশনস। আগামী বছর ছবিটি মুক্তি পেতে পারে বলে জানান পরিচালক।
প্রসঙ্গত, ২০১১ সালে ‘গেরিলা’র জন্য ৩৬তম জাতীয় চলচ্চিত্র পুরস্কারে সেরা খল অভিনেতার পুরস্কার পান শতাব্দী ওয়াদুদ। গত বছর পিএ কাজলের পরিচালনায় ‘চোখের দেখা’য় নেতিবাচক চরিত্রে কাজ করেন তিনি।

Check Also

তাপসের সুরে বাংলা গানে ডোয়াইন ব্রাভো

বিনোদন ডেস্ক : ওয়েস্ট ইন্ডিজের তারকা ক্রিকেটার ডোয়াইন ব্র্যাভো ক্রিকেটের পাশাপাশি টুকটাক গান করেন। তার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *