Friday , November 24 2017
শিরোনাম
হোম / সারা বাংলা / ফরিদপুরে ডাকাত ধরতে গিয়ে গুলিতে তিনজন নিহত

ফরিদপুরে ডাকাত ধরতে গিয়ে গুলিতে তিনজন নিহত

অনলাইন ডেস্ক : ফরিদপুরের চরভদ্রাসন ও সদরপুর উপজেলায় ডাকাত ধরতে গিয়ে গুলিতে তিন গ্রামবাসী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুইজন।

নিহতরা হলেন চরভদ্রাসনের মো. সাজ্জাদ মৃধা ও সেন্টু মৃধা এবং সদরপুরের মালেক খান।

বুধবার দিবাগত রাত দুইটা থেকে তিনটার মধ্যে এই ঘটনা ঘটে।

চরভদ্রাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রামপ্রসাদ ভক্ত জানান, রাত দুইটার দিকে কয়েকজন ডাকাত উপজেলার মৃধাডাঙ্গী এলাকায় আনাসের ফকিরের বিয়ে বাড়িতে ডাকাতি করে মালামাল লুট করে। বাড়ির লোকজন ডাকাতির খবর মাইকে প্রচার করলে গ্রামবাসী ডাকাতদের ধাওয়া করে। ডাকাতরা স্পিড বোটযোগে পালানোর সময় গ্রামবাসীর উপর গুলি চালালে চারজন গুলিবিদ্ধ হন।

আহতদের ফরিদপুরে মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মো. সাজ্জাদ মৃধা (৩০) ও সেন্টু মৃধা (২৮) মারা যায়। নিহতরা চাচাতো ভাই। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় আলামিন ফকিরকে ঢাকায় পাঠানো হয়েছে।

বাড়ির গৃহকর্তা সামছেল ফকির জানান, তার ছেলের বিয়ের দিন ধার্য ছিল আজ বৃহস্পতিবার। রাতে বাড়ির সবাইকে জিম্মি করে ডাকাতরা ৪৫ ভরি স্বর্ণালংকার ডাকাতি করে নিয়ে যায়।অন্যদিকে ফরিদপুরের সদরপুর থানার ওসি হারুন-অর রশিদ জানায়, রাতে ঢেউখালি ইউনিয়নের মুন্সিরচর এলাকায় সুলতান খা’র বাড়িতে ডাকাতরা হানা দেয়। এ সময় বাড়ির লোকজন তাদের প্রতিরোধ করতে গেলে ডাকাতের গুলিতে মালেক খাঁ (৩৫) নামে এক ব্যক্তি নিহত হয়।

মরদেহ তিনটি ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

Check Also

ব্রাহ্মণবাড়িয়ায় আ.লীগ নেত্রী খুনের ঘটনায় মামলা

অনলাইন ডেস্ক : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে দুর্বৃত্তদের হামলায় উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক স্বপ্না আক্তার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *