Saturday , November 25 2017
শিরোনাম
হোম / বিনোদন / ‘মজনু একজন পাগল নহে’

‘মজনু একজন পাগল নহে’

বিনোদন ডেস্ক :  নাটক-চলচ্চিত্রে নানা ধারার চরিত্রে অভিনয় করে চঞ্চল চৌধুরী দিনে দিনে যেনও অভিনয়ের বরপুত্রে পরিণত করছেন নিজেকে। জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেতা নাম ভূমিকায় নতুন একটি ধারাবাহিকে অভিনয় করেছেন সম্প্রতি। নাটকের নাম ‘মজনু একজন পাগল নহে’।
এতে তার সহশিল্পী হিসেবে আছেন শাহানাজ খুশী ও ফারহানা মিলি। নাটকটি রচনা করেছেন বৃন্দাবন দাস এবং নির্মাণ করেছেন সঞ্জিত সরকার। আজ, ১২ নভেম্বর রাত ১০টা থেকে আরটিভিতে ধারাবাহিক এ নাটকটির প্রচার শুরু হবে।
এতে অভিনয় প্রসঙ্গে চঞ্চল চৌধুরী বলেন, ‘একটি নাটকের বড় শক্তি হচ্ছে তার ভালো চিত্রনাট্য। বৃন্দাবন দাদার গল্পই হচ্ছে এই নাটকের সেই শক্তি। একটি ভালো গল্প এবং গোছানো ইউনিট হলে নাটক স্বাভাবিকভাবেই ভালো হয়। এখন বিভিন্ন চ্যানেলে সমসাময়িক যতো ধারাবাহিক নাটক প্রচার হচ্ছে তারমধ্যে এই ধারাবাহিকটি সম্পূর্ণ আলাদা।’
এদিকে অভিনেত্রী শাহানাজ খুশী বলেন, ‘যখন নতুন একটি ধারাবাহিক প্রচারে আসে তখন আমাদের মধ্যে উৎসবের আবহ কাজ করে। বুকের ভেতর ধুক ধুক করে। দর্শকের কাছ থেকে সাড়া না পাওয়া পর্যন্ত তা থেকে যায়। আমি খুবই আশাবাদী এই ধারাবাহিকটি নিয়ে।’ নাটকটিতে বিভিন্ন চরিত্রে আরও যারা অভিনয় করছেন তারা হচ্ছেন ফজলুর রহমান বাবু, আখম হাসান, ডা. এজাজুল ইসলাম, প্রাণ রায়, গোলাম ফরিদা ছন্দা, শামীমা তুষ্টি, নিশা প্রমুখ।
সপ্তাহের প্রতি রবি, সোম ও মঙ্গলবার রাত ১০টায় নিয়মিতভাবে আরটিভিতে প্রচার হবে ‘মজনু একজন পাগল নহে’। এদিকে এনটিভিতে চঞ্চল চৌধুরী, শাহানাজ খুশী ও ফারহানা মিলি অভিনীত মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘পোস্ট গ্র্যাজুয়েট’ ধারাবাহিকটি নিয়মিত প্রচার হচ্ছে।

Check Also

ছটকু আহমেদকে একহাত নিলেন বাপ্পারাজ

বিনোদন ডেস্ক : ‘আমার বাবার জীবদ্দশায় তাঁকে নিয়ে যখন অপমানজনক কথা চালাচালি হচ্ছিল তখন যারা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *