Saturday , November 25 2017
শিরোনাম
হোম / ফিচার / ৮০ লাখ টাকার চামড়ার কমোড!

৮০ লাখ টাকার চামড়ার কমোড!

অনলাইন ডেস্ক : আপনার উপরি ইনকামের টাকা কোথায় খরচ করবেন ভেবে পাচ্ছেন না? তাহলে আপনার জন্য রইল এক বিশেষ সৌখিন জিনিস। ট্রাই করে দেখতে পারেন।

সম্প্রতি অস্ট্রেলিয়ান বংশোদ্ভূত আমেরিকান শিল্পী ইলমা গোরে ফরাসি কোম্পানি লুই ভুটনের ব্যাগ দিয়ে একটি কমোড তৈরি করেছেন। কমোডটি তৈরি করতে লেগেছে লুই ভুটনের ২৪টি ব্যাগ। লেগেছে এই কোম্পানির একটি স্যুটকেসও।

লুই ভুটন কোম্পানির ২৪টি ব্যাগের দাম প্রায় ১০ লাখ টাকা। আর আপনার এই কমোড নিজের বাথরুমে আনতে হলে খসাতে হবে প্রায় এক লাখ মার্কিন ডলার। বাংলাদেশি টাকায় যার আনুমানিক মূল্য প্রায় ৮০ লাখ টাকারও বেশি।

আমেরিকার কলরাডোতে অবস্থিত অনলাইন রেটেইলার ট্রেডসির নয়া সান্টা মোনিকা শোরুমে শোভা পাচ্ছে খয়েরি ও সোনালী রঙের এই কমোড। এটি তৈরি করতে সময় লেগেছে তিন মাস।

এ বিষয়ে শিল্পী ইলমা গোরের বয়ান হচ্ছে, ‘আমি নিজে কখনো এর উপর বসতে পারব না। তবে দর্শণার্থীরা শোরুমে এসে বিশেষ এই কমোডের ওপর বসে দেখতে পারেন।’

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বিতর্কিত নগ্ন ছবির শিল্পীও এই ইলমা গোরে। যে ছবিটির নাম দেয়া হয়েছিল ‘মেক আমেরিকা গ্রেট অ্যাগেইন। তো, কী ভাবছেন, কিনবেন নাকি কেতাদুরস্ত এই কমোড।

Check Also

তিন পার্বত্য জেলার দুই স্থলবন্দর হবে কবে?

অনলাইন ডেস্ক : ভারত ও মিয়ানমারের সঙ্গে ব্যবসা-বাণিজ্য সম্প্রসারণের লক্ষ্যে দেশের তিন পার্বত্য জেলায় তিনটি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *