Friday , November 24 2017
শিরোনাম
হোম / বিনোদন / বিয়ে কবে জানেন না সালমানই

বিয়ে কবে জানেন না সালমানই

বিনোদন ডেস্ক : বয়স ৫০ ছাড়িয়েছে। চুল-দাঁড়িতে পাক ধরেছে। অথচ বিয়ের নামগন্ধ নিচ্ছেন না। যার কারণে তাঁর ব্যক্তিগত জীবন ও বিয়ে নিয়ে ভক্তদের আগ্রহেরও কুলকিনারা নেই। তিনি বলিউডের অন্যতম সুপারস্টার সালমান খান। অন্য দুই খান শাহরুখ ও আমিরের বৈবাহিক জীবন দুই যুগ পার হয়েছে। এমনকী তাঁর ছোট দুই ভাইও বিবাহিত। কিন্তু বড় ভাই হয়েও এখনো ছাদনাতলায় যাওয়া হয়নি সালমান খানের।

তবে বলিউডে তাঁর বিয়ে নিয়ে কৌতূহল এখন আর খবর বা গসিপে  আটকে নেই। দেশি-বিদেশি ভক্তকূল জানতে চায়, কবে বিয়ে করছেন সালমান খান? আদৌ কি আর বিয়ে করবেন তিনি! সবার মনেই ঘুরপাক খাচ্ছে এমন প্রশ্ন।

কোনো এক নারীর সঙ্গে তাকে দেখা গেলেই শুরু হয় জল্পনা। কিছু দিন আগেই শোনা যায়, ১৮ নভেম্বর বিয়ে করছেন সালমান। সম্প্রতি এক টিভি চ্যানেলের সাক্ষাৎকারেও তাই বিয়ে সংক্রান্ত প্রশ্নের মুখোমুখি হতে হয় বলিউডের ভাইজানকে।

উত্তরে সালমান বলেন,  ‘আমি অত্যন্ত খুশি অসংখ্য ভক্ত এখনো আমার বিয়ের ব্যাপারে চিন্তা করেন। আমার লাভ লাইফ নিয়ে তারা খুবই উদ্বিগ্ন। ভেবেই  ভালো লাগে। সত্যি বলছি,  কবে বিয়ে করব সেই প্রশ্নের কোনো উত্তর আমার কাছে নেই। আমাকে ঘুরিয়ে প্রশ্ন করলেও, আমি হ্যাঁ কিংবা না, কোনো উত্তরই দিতে পারব না।’

বিয়ে নিয়ে যে তিনি ভাবেন না সেটা তাঁর ব্যস্ততা দেখলেই বোঝা যায়। আপাতত তিনি ব্যস্ত নতুন ছবি ‘টাইগার জিন্দা হ্যায়’র প্রোমোশন। যেটিতে তাঁর নায়িকা প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনা কাইফ। এটি মুক্তি পেলেই শুরু করবেন ‘রেস থ্রি’ ছবির কাজ।

Check Also

তাপসের সুরে বাংলা গানে ডোয়াইন ব্রাভো

বিনোদন ডেস্ক : ওয়েস্ট ইন্ডিজের তারকা ক্রিকেটার ডোয়াইন ব্র্যাভো ক্রিকেটের পাশাপাশি টুকটাক গান করেন। তার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *