Saturday , November 25 2017
শিরোনাম
হোম / বিনোদন / শুক্রবার থেকে স্টার সিনেপ্লেক্সে সুপারহিরোদের জাস্টিস লিগ

শুক্রবার থেকে স্টার সিনেপ্লেক্সে সুপারহিরোদের জাস্টিস লিগ

বিনোদন ডেস্ক : ব্যাটম্যান ভার্সেস সুপারম্যানের পর আবারও এই দুই সুপারহিরোকে একসঙ্গে একই ছবিতে দেখতে পাবেন দর্শকরা। শুধু তাই নয়, আরও থাকছে ওয়ান্ডার ওমেনসহ ডিসি কমিকসের সেরা পাঁচ সুপারহিরো। ছবির নাম ‘জাস্টিস লিগ’। ছবিটি পরিচালনা করেছেন জ্যাক স্নাইডার।

ডিসি কমিকস ও ডিসি এন্টারটেইনমেন্টের যৌথ প্রযোজনা এবং ওয়ার্নার ব্রাদার্স পিকর্চাসের পরিবেশনায় ছবিটি বিশ্বব্যাপী মুক্তি পেতে যাচ্ছে ১৭ নভেম্বর। বিশ্বের অন্যান্য দেশের সঙ্গে একই দিনে বাংলাদেশের স্টার সিনেপ্লেক্সেও মুক্তি পাবে ছবিটি।

সম্প্রতি প্রকাশিত হয়েছে বছরের অন্যতম বড় বাজেটের এ ছবির নতুন ট্রেইলার। এর আগে আরও তিনটি ট্রেইলার প্রকাশিত হয়েছিলো। নতুন ট্রেইলারটি আরও আকর্ষণীয় এবং গভীর। ‌‘ব্যাটম্যান ভার্সেস সুপারম্যান : ডন অব জাস্টিস’ যেখানে শেষ হয়েছিল, জাস্টিস লিগের শুরুটা ঠিক সেখান থেকে, সুপারম্যানের মৃত্যুর সংবাদ দিয়ে। তবে মৃত্যু হলেও লুইস লেনের স্বপ্নের মধ্যে দেখা দেয় সুপারম্যান।

অন্যদিকে স্বপ্নের মধ্যে পৃথিবীকে ধ্বংস হতে দেখেন ব্যাটম্যান। আক্রমণ আসছে জানাতেই ওয়ান্ডার ওমেন ব্রুস ওয়েনকে জানান ভয়াবহ এক পরিণামের মুখোমুখি দাঁড়িয়ে তারা, পৃথিবীকে ধ্বংসের হাত থেকে বাঁচাতে মোকাবিলা করতে হবে আগের চেয়েও শক্তিশালী এক শত্রুকে। ছবিতে এই তিন সুপারহিরো ছাড়াও দেখা যাবে দ্য ফ্ল্যাশ, সাইবর্গ এবং আ্যকুয়াম্যানকেও।

ব্যাটম্যান চরিত্রে বেন অ্যাফ্লেক, সুপারম্যান চরিত্রে হেনরি কেভিল এবং ওয়ান্ডার ওমেন চরিত্রে গল গ্যাডটের পাশাপাশি তিনটি চরিত্রে দেখা যাবে এজরা মিলার, রে ফিশার এবং জেসন মোমোয়াকে। এ নিয়ে ওয়ান্ডার ওমেন চরিত্রে তৃতীয়বারের মতো হাজির হচ্ছেন গল গ্যাডট।

তবে ‘ডিসি’র ভিলেনরা কিন্তু হিরোদের মাঝে মধ্যেই টেক্কা দেয়। লেক্স লুথারকে নিয়েও তাই আগ্রহের কমতি নেই দর্শকের। আর জেসি আইজেনবার্গ তো ভিলেন হিসেবে দর্শকদের বেশ পছন্দের।

৩০০ মিলিয়ন ডলার বাজেটের ছবি ‘জাস্টিস লিগ’ মুক্তির দিন যতই ঘনিয়ে আসছে আলোচনার পারদ ততই উপরে উঠছে। নড়ে-চড়ে বসছেন প্রতিদ্বন্দ্বী এবং সমালোচকরা। এখন দেখা যাক বক্স অফিস কি বলে!

Check Also

অভিনেত্রী জেনিফার লরেন্স ও নির্মাতা ড্যারন অ্যারনোফস্কির

ছবি ব্যর্থ, সম্পর্ক শেষ!

বিনোদন ডেস্ক : প্রেমের সময় মানুষ নাকি অন্ধ হয়ে যায়। হয়তো হলিউড অভিনেত্রী জেনিফার লরেন্স …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *